• facebook
  • twitter
Friday, 18 October, 2024

উন্নয়নের কাজ দ্রুততার সঙ্গে শেষ করুন, বার্তা জেলা শাসকের

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: প্রত্যেকটি প্রকল্পের কাজের মানের সঙ্গে কোনও রকম সমঝোতা করা হবে না। উন্নয়ন বিষয়ক পর্যালোচনা বৈঠকে স্পষ্ট বার্তা দিলেন জেলা শাসক খুরশেদ আলী কাদেরী। পশ্চিম মেদিনীপুর জেলার বৈঠকে জেলা শাসক খুরশেদ আলী কাদেরী ছাড়াও উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি প্রতিভা রানী মাইতি, অতিরিক্ত জেলা শাসকগণ, জেলার তিন মহকুমার মহকুমা শাসক,

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: প্রত্যেকটি প্রকল্পের কাজের মানের সঙ্গে কোনও রকম সমঝোতা করা হবে না। উন্নয়ন বিষয়ক পর্যালোচনা বৈঠকে স্পষ্ট বার্তা দিলেন জেলা শাসক খুরশেদ আলী কাদেরী। পশ্চিম মেদিনীপুর জেলার বৈঠকে জেলা শাসক খুরশেদ আলী কাদেরী ছাড়াও উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি প্রতিভা রানী মাইতি, অতিরিক্ত জেলা শাসকগণ, জেলার তিন মহকুমার মহকুমা শাসক, সমষ্টি উন্নয়ন অধিকারিকগণ, পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহকারী সভাপতিগণ এবং অন্যান্য অধাকারিকবৃন্দ। বৈঠকে ১৫ তম অর্থ কমিশনের তহবিলের ব্যবহার ও সামগ্রিক অবস্থা, কর্মশ্রী প্রকল্প, পথশ্রী প্রকল্প এবং পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের অন্যান্য প্রকল্পের কাজ নিয়ে বিস্তারিত পর্যালোচনা করা হয়।

এদিন, স্বাস্থ্য বিষয়ক কার্যনির্বাহী কমিটির একটি বৈঠকেরও আয়োজন করা হয়। বৈঠকে জেলার স্বাস্থ্য পরিষেবা নিয়ে পর্যালোচনা করা হয়। সকল সরকারি হাসপাতালে রোগীরা যাতে ভালো মানের স্বাস্থ্য পরিষেবা পান সে ব্যাপারে বিশেষ নজর রাখার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি চিকিৎসক ও নার্সিং স্টাফদের উপস্থিতি নিশ্চিত করার জন্য নির্দেশ দেওয়া হয়। দীর্ঘদিন ধরে পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন প্রকল্পের কাজ ধীর গতিতে চলায় জেলাশাসক সকল দপ্তরের আধিকারিকদের নিয়ে বৈঠকে দ্রুততার সাথে উন্নয়নমূলক কাজ করার বার্তা দিলেন । বৈঠকের পরে দ্রুতগতিতে কাজ সম্পন্ন হবে বলে মনে করছে জেলার ওয়াকিবহল মহল।