নির্যাতিতার ২ সহপাঠীর বয়ান রেকর্ড করল সিবিআই, নথি নিয়ে সিবিআই দপ্তরে বর্তমান সুপার  

আরজি কর কাণ্ডে এবার নিহত তরুণী-চিকিৎসকের দুই সহপাঠীর বয়ান রেকর্ড করল সিবিআই। মঙ্গলবার বিকেলে সিজিও কমপ্লেক্সে যান নির্যাতিতার দুই সহপাঠী।  সিজিওতে ওই দুই পড়ুয়ার সঙ্গে যান মেডিক্যাল কলেজের বর্তমান সুপার সপ্তর্ষি চট্টোপাধ্যায়ও। তিনিও এদিন সিবিআইয়ের হাতে কিছু নথিপত্র তুলে দেন বলে তদন্তকারী সংস্থার সূত্রে খবর।  জানা গিয়েছে, ২০২১ সালের আরজি করের কিছু টেন্ডার সংক্রান্ত নথি নিয়ে তিনি সিবিআই দপ্তরে যান।
 
সিবিআই সূত্রের খবর, এদিন সিজিও-তে নির্যাতিতার যে দুইজন সহপাঠী আসেন , তদন্তের সূত্রে তাঁরা আগেও এসেছেন।  এদিন তাঁদের বয়ান রেকর্ড করা হয়। এই দুই সহপাঠীকে নিয়ে  আরজি করে পৌঁছন মেডিক্যাল কলেজের সুপার সপ্তর্ষি চট্টোপাধ্যায়। সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে তিনি  বলেন, ‘আমাকে কিছু নথি দিতে বলা হয়েছিল। দুই পিজিটিকে আসতে বলা হয়েছিল।  কেন আসতে বলা হয়েছিল সেই সম্পর্কে কিছু বলা সম্ভব নয়। কারণ, তদন্ত চলছে।’
 
এদিকে মঙ্গলবার আরজি কর কাণ্ডে শহরের দুই প্রাম্তের দুই চিকিৎসককেও এদিন জিজ্ঞাসাবাদ করে সিবিআই।  মঙ্গলবার দুপুরে সিজিওতে যান ময়নাতদন্তকারী চিকিৎসক অপূর্ব বিশ্বাস।  এছাড়াও কলকাতার নিজাম প্যালেসে সিবিআই দপ্তরে যান প্রাক্তন সুপার চিকিৎসক সঞ্জয় বশিষ্ঠ। ইতিমধ্যেই  তাঁরও বয়ান রেকর্ড শুরু করেছে সিবিআই। এরপরই এদিন বিকেলে উপস্থিত হন আর্জি করের বর্তমান এমএসভিপি সপ্তর্ষি চট্টোপাধ্যায়।