• facebook
  • twitter
Wednesday, 18 September, 2024

টালা থানার প্রাক্তন ওসির স্ত্রী ও আইনজীবীকে ডাকল সিবিআই

আরজি কর মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষণ খুন কাণ্ডে ধৃত টালা থানার প্রাক্তন ওসির স্ত্রী ও আইনজীবীকে তলব করল সিবিআই।

আরজি কর মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষণ খুন কাণ্ডে ধৃত টালা থানার প্রাক্তন ওসির স্ত্রী ও আইনজীবীকে তলব করল সিবিআই। কেন্দ্রীয় এজেন্সির তরফে আজ দুপুরে টালা থানার প্রাক্তন ওসির স্ত্রীকে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে।

টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলের আইনজীবী শঙ্খজিৎ মিত্র-কেও তলব করা হয়েছে। জুনিয়র চিকিৎসককে ধর্ষণ খুনের ঘটনায় তথ্য লোপাটের অভিযোগে গত শনিবার টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলকে গ্রেপ্তার করে সিবিআই। আপাতত ৩ দিনের জন্য সিবিআই হেফাজতে রয়েছে টালা থানার প্রাক্তন ওসি।

টালা থানার প্রাক্তন ওসির স্ত্রীকে সিবিআই তলব প্রসঙ্গে সূত্রের খবর, জুনিয়র চিকিৎসকের মৃত্যুর ঘটনার পর অভিজিৎ মণ্ডল বাড়িতে কিছু জানিয়েছিল কিনা সেবিষয়টি খতিয়ে দেখছে কেন্দ্রীয় এজেন্সির তদন্তকারীরা।

আরজি কর কাণ্ডের পর থেকে অভিজিৎ মণ্ডল কোনও ধরণের সন্দেহজনক আচরণ করেছেন কিনা কিংবা কোনও কিছুকে আড়ালের চেষ্টা করছিলেন কিনা তা জানতে চাইছে সিবিআই আধিকারিকরা। আরজি কর কাণ্ডের পর থেকে টালা থানার প্রাক্তন ওসি ফোনে কাদের সঙ্গে যোগাযোগ রাখছিলেন সেবিষয়টিও জানতে আগ্রহী সিবিআই আধিকারিকরা।

গতকাল শিয়ালদহ আদালতে ধৃত অভিজিৎ মণ্ডলের আইনজীবীর প্রশ্ন ছিল, ‘আমার মক্কেলকে ৬টি নোটিস দেওয়া হয়েছিল। প্রত্যেকবারই তিনি গিয়েছিলেন। মেডিকেল লিভে ছিলেন। তারপরও জিজ্ঞাসাবাদে এমন কী তথ্য উঠে এল যে গ্রেপ্তার করা হল’। সূত্রের খবর, ধৃত অভিজিৎ মণ্ডলের আইনজীবীর সঙ্গে এই বিষয়ে কথা বলবেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।