হাড় হিম করা ঘটনা, তরুণীকে গুলি করে আত্মঘাতী যুবক

নিজস্ব প্রতিনিধি: বুধের বিকেলে হাড় হিম করা ঘটনা। কলকাতায় এসে প্রথমে প্রেমিকাকে গুলি তারপর নিজেকে শেষ করলেন দক্ষিণ ২৪ পরগনার বজবজের যুবক।
পুলিশ সূত্রে খবর, এদিন দুপুর দুটো নাগাদ গড়িয়াহাটের এক হোটেলে এসে ওঠেন রাকেশ কুমার শাহ এবং নিক্কু কুমারী দুবে। দুজনেই বজবজের বাসিন্দা। পুলিশের প্রাথমিক অনুমান, যুগলের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। হোটেলে বেশ কিছুক্ষণ থাকার পর হঠাৎ করেই গুলির আওয়াজ শুনতে পান হোটেল কর্মীরা। গুলি লাগে তরুণীর তলপেটে। ঠিক কোথা থেকে গুলি চলার আওয়াজ এল, তা বুঝে ওঠার আগেই তরুণী এসে হোটেলের রিসেপশনে বিস্তারিত জানান। ঘটনার কিছুক্ষণের মধ্যেই ফের আরও একটি গুলি চলার আওয়াজ ভেসে আসে। সকলে ছুটে গিয়ে দেখেন নিজের মাথায় গুলি করে আত্মঘাতী হয়েছেন তরুণ।
সূত্রের খবর, এদিন দুপুরে এসে হোটেলের তেতলার একটি রুমে উঠেছিলেন ওই যুগল। তারপর বিকেল ৪টে ৫০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে। হোটেল কর্তৃপক্ষ খবর দেয় পুলিশে। পুলিশ গিয়ে যুবকের দেহ উদ্ধার করে। অন্যদিকে গুলিবিদ্ধ তরুণীকে ভর্তি করা হয় যাদবপুর হাসপাতালে।  ঘটনাস্থলে পৌঁছায় কলকাতা পুলিশের হোমিসাইড শাখা। তবে মৃত যুবকের কাছে কোথা থেকে আগ্নেয়াস্ত্র এল, তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ। সম্পর্কের টানপোড়েনের জেরে খুন কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।