• facebook
  • twitter
Monday, 16 September, 2024

মেমারিতে বাইক ছিনতাই, গ্রেপ্তার ৪

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান, ৯ জুন — বাইক ছিনতাইয়ের অভিযোগে চার দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে পূর্ব বর্ধমানের মেমারি থানার পুলিশ। গতকাল গভীর রাতে এই বাইক ছিনতাই হয় মেমারির চেকপোস্ট থেকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৭ জুন রাতে সুদীপ্ত দাস ও রাহুল গোস্বামী নামে দুই যুবক মেমারি চেকপোস্ট সংলগ্ন এলাকায় একটি পানের গুমটির ধারে গল্প করছিল। সেই সময়

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান, ৯ জুন — বাইক ছিনতাইয়ের অভিযোগে চার দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে পূর্ব বর্ধমানের মেমারি থানার পুলিশ। গতকাল গভীর রাতে এই বাইক ছিনতাই হয় মেমারির চেকপোস্ট থেকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৭ জুন রাতে সুদীপ্ত দাস ও রাহুল গোস্বামী নামে দুই যুবক মেমারি চেকপোস্ট সংলগ্ন এলাকায় একটি পানের গুমটির ধারে গল্প করছিল। সেই সময় চারজন দুষ্কৃতী ওই যুবকদের কাছে থেকে বাইক ছিনতাই করে নিয়ে চম্পট দেয়। ঘটনার সময় তাদের মধ্যে বচসা ও ধ্বস্তাধস্তি হয় বলে জানা যায়।

শুক্রবার বেলার দিকে মেমারি ১৪ নং ওয়ার্ডের দীঘির পাড় নিবাসী সুদীপ্ত দাস ও হাসপাতাল মোড় এলাকার বাসিন্দা রাহুল গোস্বামী মেমারি থানায় লিখিত অভিযোগ করে। পুলিশ তদন্তে নেমে ওই ঘটনায় জড়িত চার জনকে গ্রেপ্তার করে। ধৃতরা হল মেমারির তকিপুরের বাসিন্দা সেখ ইমরান, সেখ বোরহান, সেখ আব্দুল রবিউল ও কালনার নতুন গ্রামের সাহেব মল্লিক। তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে বর্ধমান আদালতে পেশ করে মেমারি থানার পুলিশ। বর্ধমান আদালতের বিচারক ধৃতদের আগামী ১০ জুন পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেয়। এদিকে বাইক ছিনতাইয়ের মতো ঘটনায় মেমারি এলাকায় বাসিন্দাদের মধ্যে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে।