• facebook
  • twitter
Wednesday, 25 September, 2024

মুর্শিদাবাদে আগুনে পুড়ে মৃত্যু শিশুকন্যার

নিজস্ব সংবাদদাতা, বহরমপুর: আগুনে পুড়ে এক শিশুকন্যার মর্মান্তিক মৃত্যু। গতকাল গভীর রাতে মুর্শিদাবাদের নির্মলচর মহিষমারি গ্রামে ঘটেছে এই ঘটনা। মৃত্য শিশুর নাম তামান্না খাতুন। গতকাল গভীর রাতে একটি বাড়িতে আগুন লেগে এই ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের জেরে সম্পূর্ণভাবে ভস্মীভূত হয়ে যায় বাড়িটি। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় বাড়ির ভিতরে আটকে পড়ে সাত বছরের এক শিশু কন্যা। অগ্নিদগ্ধ

নিজস্ব সংবাদদাতা, বহরমপুর: আগুনে পুড়ে এক শিশুকন্যার মর্মান্তিক মৃত্যু। গতকাল গভীর রাতে মুর্শিদাবাদের নির্মলচর মহিষমারি গ্রামে ঘটেছে এই ঘটনা। মৃত্য শিশুর নাম তামান্না খাতুন। গতকাল গভীর রাতে একটি বাড়িতে আগুন লেগে এই ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের জেরে সম্পূর্ণভাবে ভস্মীভূত হয়ে যায় বাড়িটি। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় বাড়ির ভিতরে আটকে পড়ে সাত বছরের এক শিশু কন্যা। অগ্নিদগ্ধ হয়ে মর্মান্তিক মৃত্যু হয় তার।

ঘটনাস্থলে সময়মতো দমকল পৌঁছয়নি। গ্রামবাসীদের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। প্রায় দু’ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এই অগ্নিকান্ডে শিশু মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে। ওই শিশুকে প্রাণে বাঁচাতে না পেরে চরম অনুশোচনায় গ্রামবাসীরা।