• facebook
  • twitter
Sunday, 29 September, 2024

নন্দীগ্রামে বিজেপি কর্মীর ওপর হামলা, বাড়ি ভাঙচুর

নন্দীগ্রাম ১ ব্লকের মহম্মদপুর ৫২ নং বুথ এলাকার সক্রিয় বিজেপি কর্মীদের দোকানে হামলা, মারধর ও বাড়িতে ভাঙচুর চালানাে হয় বলে অভিযােগ।

প্রতিনিধিত্বমূলক চিত্র (File Photo: IANS)

পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম ফের উতপ্ত হয়ে উঠলাে। এই থানা এলাকার নন্দীগ্রাম ১ ব্লকের মহম্মদপুর ৫২ নং বুথ এলাকার সক্রিয় বিজেপি কর্মীদের দোকানে হামলা, মারধর ও বাড়িতে ভাঙচুর চালানাে হয় বলে অভিযােগ। আরাে অভিযােগ রাজ্যের শাসক দল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই পরিকল্পনা করে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরী করার চক্রান্ত করেছে।

বিজেপির অভিযােগ গত ১৮ তারিখ তৃনমূল নেত্রী মমতা ব্যানার্জীর সভার কয়েক দিন আগে থেকে এই ভাবে মাঝে মধ্যেই শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালাচ্ছে। রবিবার রাতেও একই ঘটনা ঘটেছে। এই হামলার জেরে আহত হয়েছে ২ জন সক্রিয় বিজেপি কর্মী।

অভিযােগ আজ আচমকা বিজেপি কর্মীদের দোকান ও বাড়িতে হামলা, ভাঙ্গুর চালানাে হয়। হামলাকারীরা কর্মী ও তাদের পরিবারের সদস্যদের মারধর করে। এই হামলায় গুরুত্বর আহত হয়েছে সক্রিয় ২ জন বিজেপি কর্মী। আহতদের প্রথমে ব্লেয়াপাড়া গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয় ও পরে একজন কে তমলুকে জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে।