• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

প্রথমবার আশা’র অডিও স্টোরি 

২৯ বছরের এই যাত্রায়, আশা অডিও প্রায় ৬৫০টি গানের একটি ক্যাটালগ তৈরী করতে সক্ষম হয়েছে। আশা অডিও প্রতিনিয়ত শ্রোতাদের জীবনকে এর সংকেতের মধ্যমে সমৃদ্ধ করে চলেছে। বাংলার দর্শক শ্রোতাদের কাছে নানাবিধ প্লাটফর্মের অডিও স্টোরি বা পডকাস্ট ইদানিংকালে বেশ জনপ্রিয় হয় উঠেছে। সেই তালিকায় এবার নতুন সংযোজন আশা অডিও। এখন সব থেকে প্রচলিত এন্টারটেনমেট মাধ্যম  হচ্ছে পডকাস্ট যেখানে

২৯ বছরের এই যাত্রায়, আশা অডিও প্রায় ৬৫০টি গানের একটি ক্যাটালগ তৈরী করতে সক্ষম হয়েছে। আশা অডিও প্রতিনিয়ত শ্রোতাদের জীবনকে এর সংকেতের মধ্যমে সমৃদ্ধ করে চলেছে। বাংলার দর্শক শ্রোতাদের কাছে নানাবিধ প্লাটফর্মের অডিও স্টোরি বা পডকাস্ট ইদানিংকালে বেশ জনপ্রিয় হয় উঠেছে। সেই তালিকায় এবার নতুন সংযোজন আশা অডিও। এখন সব থেকে প্রচলিত এন্টারটেনমেট মাধ্যম  হচ্ছে পডকাস্ট যেখানে মানুষ গল্পকে নিজের মতো করে পরিবিশেষে করে। আশা অডিও প্রথমবার নিয়ে আসছে অডিও স্টোরি যেটা আশা অডিওর ইউটিউব চ্যানেলে শোনা যাবে।
শুরুতেই তারা শ্রুতিনাট্যরূপে নিয়ে আসতে চলেছে রবীন্দ্রনাথ ঠাকুরের গল্পগুচ্ছ থেকে তিনটি গল্প- নিশীথে, যেটা ভয়ের গল্প, ইচ্ছাপূরণ  যেটা মজার গল্প এবং ডালিয়া যেটা নাটকীয় কাহিনী।  এই তিনটি গল্প আগস্ট মাসের মধ্যে আশা অডিওর ইউটিউব চ্যানেলে থেকে পরিবেশে করা হবে পডকাস্ট রূপে। প্রতিটি গল্পের প্রধান সূত্রধর খরাজ মুখোপাধ্যায়। এ ছাড়া তন্ময়, জ্যাক, শ্যামলী, আরাত্রিকা প্রমুখেরা রয়েছেন অভিনয়ে। আবহ ও সংগীতে রয়েছেন সপ্তক সানাই দাস। গল্পগুলির শ্রুতিনাট্যরূপ দিয়েছেন সৌমিত দেব। 
আশা অডিওর এমডি অপেক্ষা লাহিড়ী এই প্রসঙ্গে জানালেন, আশা অডিও প্রথমবার ইউটিউব চ্যানেলে থেকে পডকাস্ট স্টোরি লঞ্চ করছে। আমি খুবই আনন্দিত খরাজদার সাথে কাজ করে। আশা করি সকল শ্রোতাদের খুব ভালো লাগবে আমাদের নতুন প্রচেষ্টা।  ।