• facebook
  • twitter
Sunday, 6 October, 2024

পূর্ব মেদিনীপুরে গৃহবধূকে ধর্ষণ করে খুনের অভিযোগ

জয়নগর পর পটাশপুর! ফের উঠল ধর্ষণ-খুনের অভিযোগ। এবার এক গৃহবধূকে ধর্ষণ-খুনের অভিযোগ উঠল। পূর্ব মেদিনীপুরের পটাশপুরের ঘটনা।

জয়নগর পর পটাশপুর! ফের উঠল ধর্ষণ-খুনের অভিযোগ। এবার এক গৃহবধূকে ধর্ষণ-খুনের অভিযোগ উঠল। পূর্ব মেদিনীপুরের পটাশপুরের ঘটনা। এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকাল থেকে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। পুলিশকে ঘিরে তুমুল বিক্ষোভ দেখান এলাকাবাসী। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে এর আগেও একাধিক অভিযোগ উঠেছিল বলে জানিয়েছেন এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা মহিলা পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর এলাকার বাসিন্দা। বাড়িতে একাই থাকতেন তিনি। ওই মহিলার স্বামী কর্মসূত্রে বাইরে থাকতেন। অভিযুক্ত ব্যক্তি বাড়ি থেকে জোর করে তুলে নিয়ে যান ওই গৃহবধূকে। এরপরই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এখানেই শেষ নয়, ধর্ষণের পর কীটনাশক খাইয়ে ওই গৃহবধূকে খুনের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধ।

কীটনাশক শরীরে যাওয়ায় ওই মহিলা অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় বাসিন্দারাই তাঁকে ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই অভিযুক্ত যুবকের বাড়িতে হাজির হন উত্তেজিত জনতা। ওই যুবককে বাড়ি থেকে বের করে এনে মারধর করা শুরু করেন। গণধোলাইয়ের ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শনিবারই দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানা এলাকায় এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ ওঠে।  শুক্রবার দুপুরে টিউশন পড়তে গিয়েছিল চতুর্থ শ্রেণির ছাত্রী। পড়া শেষ হওয়ার পর ওই ছাত্রী বাড়িতে ফোন করে জানায়, সে বাড়ি ফিরছে। এর কিছুক্ষণ পর থেকেই তার আর হদিশ মিলছিল না। এরপর গভীর রাতে একটি জলাভূমি থেকে উদ্ধার হয় তার দেহ। ইতিমধ্যেই এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।