• facebook
  • twitter
Friday, 20 September, 2024

রথের পরে কলকাতা পুলিশে ব্যাপক রদবদল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার ওসি থেকে অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার বা এসি পদে পদোন্নতি পেয়েছেন কলকাতা ময়দান, পার্কস্ট্রিট, পোস্তা, জোড়াসাঁকো, গিরিশপার্ক এবং নারকেলডাঙ্গা থানার ওসিরা। তবে রথের আগে এসি পদ পেলেও এখনই ছাড়া যাবে না ওসি পদ। এমনটাই নির্দেশ দিয়েছেন কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল। পুলিশ সূত্রের খবর, আজ   সোমবার রথ উপলক্ষে শহর জুড়ে থাকছে কড়া

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার ওসি থেকে অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার বা এসি পদে পদোন্নতি পেয়েছেন কলকাতা ময়দান, পার্কস্ট্রিট, পোস্তা, জোড়াসাঁকো, গিরিশপার্ক এবং নারকেলডাঙ্গা থানার ওসিরা। তবে রথের আগে এসি পদ পেলেও এখনই ছাড়া যাবে না ওসি পদ। এমনটাই নির্দেশ দিয়েছেন কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল।

পুলিশ সূত্রের খবর, আজ   সোমবার রথ উপলক্ষে শহর জুড়ে থাকছে কড়া নিরাপত্তা। ঠিক সেই কারণেই এখনই দায়িত্ব থেকে সরতে পারবেন না এই ছয় থানার ওসিরা। অন্যদিকে পদ ফাঁকা রয়েছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের ছিনতাই দমন শাখা, প্রতারণা শাখা, ডাকাতি দমন শাখার ওসি-দের পদ। কলকাতা পুলিশ সূত্রে খবর, রথ শেষ হলেই সমস্ত পদে করা হবে রদবদল।