লেদার কমপ্লেক্স থানার অন্তর্গত পেট্রোল পাম্পে দুঃসাহসিক ডাকাতি

প্রতীকী ছবি(PHOTO: Getty Images)

রাতে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল লেদার কমপ্লেক্স থানার অন্তর্গত একটি পেট্রোল পাম্পে। রাত তখন দশটা দশ। লেদার কমপ্লেক্স থানার অন্তর্গত পাইকান এলাকার পেট্রোল পাম্প নুর হােসেন সার্ভিস সেন্টারে অফিসে বসেছিলেন পেট্রোল পাম্পের মালিক হাজি নুর ইসলাম।

তখনই পেট্রোল কেনার আছিলায় পেট্রোল পাম্পে আসে. তারপর তারা জিজ্ঞাসা করে বাথরুমটা কোথায়। মালিক অফিস ঘর থেকে বেরিয়ে এসে তাদের বাথরুমের পথ দেখিয়ে দেয়। তারা পেট্রোল পাম্পের পাশ থেকে ঘুরে এসে একজন পেট্রোল নিতে থাকে আর একজন সটান অফিস ঘরে ঢুকে মালিকের কাছে তেল ঢালার কাপা চাইতে থাকে । মালিক হাজিনুর ইসলাম যখন জানান এই অফিস ঘরের মধ্যে কী করে কাপা থাকবে।তখন হঠাৎই তারা পকেট থেকে আগ্নেয়াস্ত্র বের করে মালিকের মাথায় ঠেকিয়ে সেই অফিসের ক্যাশ কাউন্টারে যে টাকা ছিল, তা লুঠ করে পালায়।

পেট্রোল পাম্পের মালিক নুর ইসলাম জানান, অফিসের দরজাতে তালা ছিল না। তাই ওরা অফিস ঘরে ঢুকে অফিস ঘরের টেবিলের উপর রাখা এবং টেবিলের ড্রয়ারে রাখা প্রায় পাঁচ লক্ষ টাকা লুঠ করে পালিয়ে গেছে। এমনকি যাওয়ার সময় ওই চার যুবক তেল কেনাবেচার টাকা যে ব্যাগে রাখা হয়, সেই ব্যাগটিও যাওয়ার সময় নিয়ে গেছে।


ডাকাতির খবর পেয়ে খানিকক্ষণের মধ্যে কলকাতা লেদার কমপ্লেক্স থানার ওসির নেতৃত্বে পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। সঙ্গে সঙ্গে পুলিশের তরফে এলাকাজুড়ে নাকা তল্লাশি শুরু করা হয়। ভােজের হাট ব্রিজ থেকে হাতিশালা সিক্স লেন পর্যন্ত প্রতিটি গাড়িতে তল্লাশি শুরু করা হয়। পেট্রোল পাম্পের সিসিটিভির ফুটেজ পরীক্ষা করে দুষ্কৃতীদের সনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।