• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

উলকির সূত্র ধরে তদন্তে পুলিশ, রিজেন্ট পার্ক কান্ড ঘিরে ক্রমশ ঘনাচ্ছে রহস্য

নিজস্ব প্রতিনিধি: মৃত তরুণীর এক হাতে উলকি! অন্য হাতে ব্যক্তির নাম! রিজেন্ট পার্কের অজ্ঞাত পরিচয় তরুণীর মৃত দেহকে ঘিরে ক্রমশ ঘনাচ্ছে রহস্য। আর এই উলকির সূত্র ধরেই তদন্তে নেমেছ কলকাতা পুলিশ। পুলিশ সূত্রে খবর, তরুণীকে মৃত ভেবে ফেলা হয়েছিল জলে। যদিও সেই সময় তিনি বেঁচে ছিলেন। একই সঙ্গে পুলিশের প্রাথমিক অনুমান, জলে ফেলার সময় তরুণীর

নিজস্ব প্রতিনিধি: মৃত তরুণীর এক হাতে উলকি! অন্য হাতে ব্যক্তির নাম! রিজেন্ট পার্কের অজ্ঞাত পরিচয় তরুণীর মৃত দেহকে ঘিরে ক্রমশ ঘনাচ্ছে রহস্য। আর এই উলকির সূত্র ধরেই তদন্তে নেমেছ কলকাতা পুলিশ। পুলিশ সূত্রে খবর, তরুণীকে মৃত ভেবে ফেলা হয়েছিল জলে। যদিও সেই সময় তিনি বেঁচে ছিলেন। একই সঙ্গে পুলিশের প্রাথমিক অনুমান, জলে ফেলার সময় তরুণীর মাথার পিছন দিকে আঘাত লাগে।

সূত্রের খবর, মঙ্গলবার দুপুরে রিজেন্টপার্ক শান্তিনগর খাল থেকে বস্তাবন্দী অবস্থায় উদ্ধার হয় অজ্ঞাত পরিচয় তরুণীর দেহ। বস্তার মধ্যে তরুণীর দেহ দেখে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে তরুণীর দেহ উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় ময়নাতদন্তের জন্য।

পুলিশ সূত্রে খবর, মহিলার এক হাতে রয়েছে ইগলের উলকি। অন্য হাতে খোদায় করা রয়েছে মোবারক নামের এক ব্যক্তির নাম। অন্যদিকে ইতিমধ্যেই পুলিশের হতে উঠে এসেছে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট। সূত্রের খবর, সেই রিপোর্টে বলা হয়েছে, মহিলাকে প্রথমে অচৈতন করা হয়। তার পর, মহিলাকে মৃত ভেবে খালে ভাসিয়ে দেওয়া হয়। সেই কারণে জলে ডুবে মৃত্যু হয় তরুণীর। যদিও খুনের সম্ভাবনা উড়িয়ে দিতে নারাজ কলকাতা পুলিশ। একই সঙ্গে তরুণীর হাতে মিলেছে ইঞ্জেকশনের সিরিঞ্জ ফোটানোর অসংখ্য দাগ। যা দেখে পুলিশের প্রাথমিক অনুমান, মাদক সেবন করতেন ওই তরুণী। তবে বুধবার রাত পর্যন্ত তরুণীর পরিচয় জানা যায়নি। যদিও ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি, ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট হাতে আসার পর খুনের ধারা যুক্ত করে তদন্ত করা হবে বলেই জানাচ্ছে লালবাজার।