মহালয়ার সকালে গঙ্গাসাগরে দুর্ঘটনা, আহত অন্তত ১২ জন

মহালয়ার দিন সকালে গঙ্গাসাগরে তর্পণ করতে গিয়ে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। ডায়মন্ড হারবারে ১১৭ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন। তাদের মধ্যে বেশিরভাগ জনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহালয়ার দিন সকালে মায়াপুর ইস্কনের ১২ জন ভক্ত বারুইপুর থেকে অটো ভাড়া করে গঙ্গাসাগরে যাচ্ছিলেন তর্পণ করার জন্য। সেখানে যেতে গিয়েই ঘটে বিপত্তি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন সকালে নামখানা থেকে কলকাতার দিকে একটি বাস আসছিল। সেইসময় অন্য একটি গাড়ি বিকল হয়ে রাস্তার একটি ধারে আগে থেকেই দাঁড়িয়ে ছিল। ঠিক তখনই যাত্রীবাহী ওই অটোটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা গাড়িটিকে ধাক্কা মারে। তারপর রাস্তার মাঝ বরাবর দাঁড়িয়ে পড়ে। ইতিমধ্যে সেই সময়ই উল্টো দিক থেকে আসা বাসটি দ্রুত গতিতে এসে অটোতে ধাক্কা মারে। এই দুর্ঘটনায় কমপক্ষে আহত হয়েছেন ১২ জন।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আহতদের সাহায্য় করতে এগিয়ে আসেন স্থানীয়রা। এরপর ঘটনাস্থলে পৌঁছায় হারউড পয়েন্ট কোস্টাল থানার পুলিশ। তারা আহতদের উদ্ধার করে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। সেখানেই প্রাথমিক চিকিৎসা শুরু হয় তাঁদের। এই ঘটনায় দুর্ঘটনাগ্রস্থ বাস ও অটোকে আটক করেছে পুলিশ।