হাওড়ায় পুজো মণ্ডপে ঢুকে পড়ল স্টোন বোঝাই ট্রেলার

রাস্তার ওপর পুজো মণ্ডপ করার জেরে এড়ানো গেল না বিপদ। রাতের অন্ধকারে সটান পুজো মণ্ডপে ঢুকে পড়ল একটি পণ্যবাহী ট্রেলার। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার ১৬ নম্বর জাতীয় সড়কের ওপর রানিহাটি এলাকায়। এখানকার নাবঘড়া সার্বজনীন দুর্গোৎসব কমিটির পুজো মণ্ডপে নিয়ন্ত্রণ হারিয়ে আঘাত হানে ট্রেলারটি। গাড়িটিতে স্টোনচিপ বোঝাই ছিল। ঘটনায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি। তবে দুর্ঘটনায় ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে পুজো মণ্ডপটি।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, চতুর্থীর দিন পুজো উদ্বোধন হওয়ার কথা। তার আগে মহালয়ার রাতে এই ঘটনার জেরে পুজো কমিটি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হল। মণ্ডপটি পুনর্নির্মাণ করতে অনেক টাকা খরচ করতে হবে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত সাড়ে এগারোটা নাগাদ ঘটনাটি ঘটে। ঘটনার সময় ট্রেলারটি রাণীহাটি থেকে কোলাঘাটের দিকে যাচ্ছিল। চলন্ত ওই গাড়িটি নাবঘড়া সার্বজনীন দুর্গোৎসব কমিটির পুজো মণ্ডপের কাছে এসেই নিয়ন্ত্রণ হারায়। আওয়াজ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা পাড়ার পুজো মণ্ডপের এই ভগ্নদশা দেখে ক্ষোভে ফেটে পড়েন। এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন পাঁচলা থানার পুলিশ। তাঁরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।