যুবকের মূত্রথলি থেকে বেরলো ৪ ইঞ্চি লম্বা ইলেকট্রিক তার

কলকাতা, ১৩ জানুয়ারি: গত বুধবার ইন্ট্রাভেনাস ইউরোগ্রাফি করে চক্ষু চড়কগাছ চিকিৎসকদের। যুবকের মূত্রথলিতে চার ইঞ্চি লম্বা ইলেকট্রিক তার। চার ইঞ্চি লম্বা ওই তারটি বের করা হয়েছে অপারেশন করে। বিধাননগর মহকুমা হাসপাতালের ঘটনা। ২৩ বছর বয়সী ওই যুবকের বাড়ি হুগলির খানাকুলে। ওই যুবক চিকিৎসকদের কাছে স্বীকার করে নিয়েছে, চার ইঞ্চি লম্বা ওই তারটি সে নিজেই পুরুষাঙ্গে প্রবেশ করিয়েছিল। বুধবার সার্জেন ডাঃ পার্থসারথি নস্কর অপারেশন করে তারটি বের করেন।

হাসপাতাল সূত্রের খবর খানাকুলের বাসিন্দা ওই যুবক এক মাস আগে এই ঘটনা ঘটায়। সে মানসিকভাবে সুস্থ নয় বলে চিকিৎসকদের প্রাথমিক অনুমান। জানা গিয়েছে, কিছুদিন আগে যুবকের মূত্রের সঙ্গে রক্ত নির্গত হতে থাকে। তলপেটে শুরু হয় যন্ত্রণা। এই ঘটনার পর ভয় পেয়ে সে মাকে বিষয়টি জানায়। সঙ্গে সঙ্গে বাড়ির লোকজন বিপদ আঁচ করে হাসপাতালে ভর্তি করে।

এরপর ইন্ট্রাভেনাস ইউরোগ্রাফি করে চক্ষু চড়কগাছ চিকিৎসকদের। মূত্রথলির ভিতরে রয়েছে প্রায় চার ইঞ্চি লম্বা ইলেকট্রিকের তার। চিকিৎসকদের প্রশ্নের জবাবে ওই যুবক স্বীকার করে নেয়, সে নিজেই ওই কাণ্ড ঘটিয়েছে। এরপর সে নিজেই জোর করে তারটি বের করার চেষ্টা করে। তখনই ভিতরে ক্ষতের সৃষ্টি হয়। মূত্রথলি থেকে রক্ত বের হতে শুরু করে।