• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

মুর্শিদাবাদে পথ দুর্ঘটনায় মৃত ১ পুলিশ কর্মী, জখম আরও ১

ইসলামপুর, ১৭ ফেব্রুয়ারি: মুর্শিদাবাদের ইসলামপুরে ভয়াবহ পথ দুর্ঘটনা। মৃত্যু হল এক পুলিশ কর্মীর। জখম হয়েছেন আরও এক পুলিশ কর্মী। একটি চার চাকা গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটে এই দুঃখজনক ঘটনা। আজ, শনিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে ইসলামপুরের ঈশাননগর এলাকায়। ২৫ বছর বয়সী মৃত ওই পুলিশ কর্মীর নাম সৌভিক সাউ। জখম পুলিশ কর্মীর নাম তপন দাস। তিনি

ইসলামপুর, ১৭ ফেব্রুয়ারি: মুর্শিদাবাদের ইসলামপুরে ভয়াবহ পথ দুর্ঘটনা। মৃত্যু হল এক পুলিশ কর্মীর। জখম হয়েছেন আরও এক পুলিশ কর্মী। একটি চার চাকা গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটে এই দুঃখজনক ঘটনা। আজ, শনিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে ইসলামপুরের ঈশাননগর এলাকায়। ২৫ বছর বয়সী মৃত ওই পুলিশ কর্মীর নাম সৌভিক সাউ। জখম পুলিশ কর্মীর নাম তপন দাস। তিনি বর্তমানে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দুই পুলিসকর্মী হাইমাদ্রাসা বোর্ডের পরীক্ষার ডিউটি ছিল। সেজন্য তাঁরা দুজনেই একটি বাইকে করে গোপীনাথপুর ক্যাম্প থেকে ইসলামপুর থানায় যাচ্ছিলেন। মাঝপথে ঈশানগর এলাকায় তাঁরা বাইক দাঁড় করিয়ে রাস্তার ধারে প্রস্রাব করতে নামেন। সেই সময় উল্টোদিক থেকে আসা একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারায় এবং ওই দুইজন কনস্টেবলকে সজোরে ধাক্কা মারে। ওই ভ্যানের তলায় চাপা পড়ে ঘটনাস্থলেই সৌভিক বাবুর মর্মান্তিক মৃত্যু হয়। তাঁর বাইকে থাকা অন্য আর একজন পুলিশ কর্মীর অবস্থাও আশঙ্কাজনক। তাঁকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।