রাতের অন্ধকারে অশোকনগরের তৃণমূল নেতাকে গুলি করে খুন

কলকাতা, ২৬ ফেব্রুয়ারি: অশোকনগরের গুমাতে উপ প্রধানকে গুলি করে খুন। মৃতের নাম বিজন দাস। তাঁর বয়স ৪৯ বছর। তিনি গুমা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ছিলেন বলে জানা গিয়েছে। গতকাল রাতে গুমা স্টেশন সংলগ্ন এলাকায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন রাতে ঘটনার সময় বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন বিজনবাবু। সেই সময় আচমকা তাঁর ওপর হামলা করে কয়েকজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ছোঁড়া দুটি গুলি তাঁর মাথায় লাগে। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বারাসাত জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার পর আজ সকালে পরিদর্শনে যান অশোকনগরের বিধায়ক ও জেলা পরিষদের সভাধিপতি নারায়ণ গোস্বামী। তিনি মৃতের পরিবারকে সান্ত্বনা দেন। এদিকে হাবড়া ২ পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ ও তৃণমূল নেতা গুপী মজুমদার ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি বলেন, বিজনবাবু আমাদের দলের একজন সক্রিয় কর্মী ছিলেন। তাঁকে রাতের অন্ধকারে গুলি করে খুন করেছে দুষ্কৃতীরা। পুলিশ দ্রুত সম্ভব দোষীদের গ্রেপ্তার করুক।


প্রসঙ্গত শিয়রে লোকসভা ভোট। তাঁর ঠিক প্রাক মুহূর্তে তৃণমূল নেতা খুন এলাকায় রাজনৈতিক জল্পনা বাড়ছে।