• facebook
  • twitter
Friday, 18 October, 2024

কলকাতা ফটাফট (কলকাতা এফএফ)-এর ১৮ অক্টোবরের রেজাল্ট ঘোষিত : দেখুন ফলাফল

কলকাতা ফটাফট লটারির ১৮ অক্টোবরের আংশিক রেজাল্ট প্রকাশিত হয়েছে। পুরো ফলাফলের জন্য আপনাকে দিনের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

কলকাতা ফটাফট লটারির ১৮ অক্টোবরের আংশিক রেজাল্ট প্রকাশিত হয়েছে। পুরো ফলাফলের জন্য আপনাকে দিনের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে। রেজাল্ট দেখার জন্য দেখুন এই ওয়েবসাইট – কলকাতাএফএফ (ডট) কম এবপং কলকাতাএফএফ (ডট) ইন।

সোমবার থেকে রবিবার পর্যন্ত প্রতিদিন এই জনপ্রিয় লটারি খেলা হয় পশ্চিমবঙ্গে। অন্যান্য লটারির থেকে এর নিয়মকানুন কিছুটা আলাদা। কেবলমাত্র কলকাতায় বসবাসকারীদেরই এই লটারিতে অংশ নেওয়ার অনুমতি দেওয়া হয়। খেলাটি পশ্চিমবঙ্গে পরিচালিত হয়। ভারতের ১৩টি রাজ্যের লটারি খেলা বৈধ। পশ্চিমবঙ্গ তার মধ্যে অন্যতন।

কলকাতা এফএফ ‘সট্টা মটকা’ ফর্ম্যাটে খেলা হয়। এখানে খেলোয়াড়রা সংখ্যা নির্বাচন করে এবং বাজি রাখে। প্রতিদিন আটটি রাউন্ড বা ‘বাজি’ অনুষ্ঠিত হয়। অংশগ্রহণকারীরা জয়ের একাধিক সুযোগ পান। প্রতি ঘণ্টায় ফলাফল ঘোষণা করা হয়।

স্থানীয় কর্তৃপক্ষ এই লটারি পরিচালনা করে। সারাদেশে খুবই জনপ্রিয় কলকাতা এফ এফ ফটাফট। প্রতিদিন হাজার হাজার মানুষ এতে অংশ নেয়। প্রতি ঘণ্টাতেই ভাগ্যের পরীক্ষা হয় এই খেলায়। উৎসুক জনতা তাই প্রায় সবসময়ই রেজাল্ট চেক করার জন্য ওয়েবসাইটে নজর রাখে।

১৮ অক্টোবরের প্রথম ৫ রাউন্ডের ফলাফল:

প্রথম রাউন্ড: এন্ট্রি নম্বর ২৪৫

দ্বিতীয় রাউন্ড: এন্ট্রি নম্বর ১৭৮

তৃতীয় রাউন্ড: এন্ট্রি নম্বর ৩৯০

চতুর্থ রাউন্ড: এন্ট্রি নম্বর ৫৫৮

পঞ্চম রাউন্ড: এন্ট্রি নম্বর ৫৬০

বাকি থাকা রাউন্ডগুলির ফলাফল জানার জন্য, আপনি নীচের সময়সূচি অনুসরণ করতে পারেন কিংবা প্রতি ঘণ্টায় আপডেট চেক করুন

১৮ অক্টোবরের সমস্ত রাউন্ডের সময়সূচি:

প্রথম বাজি সকাল ১০:০৩

দ্বিতীয় বাজি সকাল ১১:৩৩

তৃতীয় বাজি দুপুর ১:০৩

চতুর্থ বাজি দুপুর ২:৩৩

পঞ্চম বাজি বিকাল ৪:০৩

ষষ্ঠ বাজি বিকাল ৫:৩৩

সপ্তম বাজি সন্ধ্যা ৭:০৩

অষ্টম বাজি রাত ৮:৩৩

অংশগ্রহণকারীদের নিয়মিত অফিসিয়াল ওয়েবসাইটগুলি চেক করার বা ১৮ অক্টোবরের কলকাতা ফটাফটের আসন্ন ফলাফলের আপডেটের জন্য আমাদের সঙ্গে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই লটারি কলকাতা সহ গোটা দেশে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। সারা দিন ধরে জেতার সুযোগ দেয় কলকাতা ফটাফট।

বিঃ দ্রঃ – https://www.dainikstatesmannews.com কোনও ধরনের লটারি/সাট্টা/জুয়া খেলায় উৎসাহিত করে না। আপনি চাইলে ঝুঁকি নিয়ে খেলতেই পারেন। তবে কোনও প্রকার লাভ/লোকসানের জন্য Statesman দায়ী নয়।