• facebook
  • twitter
Friday, 18 October, 2024

ক্রিসমাসে আলফা

আলিয়া ভাট এবং শর্বরী ওয়াঘ অভিনীত যশ রাজ ফিল্মসের 'আলফা’, ২০২৫ সালের ২৫ ডিসেম্বর অর্থাৎ আগামী ক্রিসমাসে মুক্তি পাবে।

আলিয়া ভাট এবং শর্বরী ওয়াঘ অভিনীত যশ রাজ ফিল্মসের ‘আলফা’, ২০২৫ সালের ২৫ ডিসেম্বর অর্থাৎ আগামী ক্রিসমাসে মুক্তি পাবে। তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তারিখটি নিশ্চিত করেছে প্রযোজনা সংস্থা এই বলে যে, ‘২০২৫ সালের ক্রিসমাসে একটি অ্যাকশন-প্যাকড ছুটির জন্য প্রস্তুত হোন।’ যশ রাজ ফিল্মস আরও জানিয়েছে, এটি অ্যাকশনধর্মী বিনোদনমূলক ছবি। আদিত্য চোপড়া প্রযোজিত প্রথম নারীকেন্দ্রিক ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স সিনেমা হতে চলেছে ‘আলফা’।

বলিউড সুপারস্টার আলিয়া ভাটকে এই ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে, সঙ্গে থাকছেন শর্বরী ওয়াঘ। শিব রাওয়াল পরিচালিত বহুল প্রতীক্ষিত এই স্পাইভার্স ছবিতে, আলিয়া ও শর্বরী, দুজনেই সুপার এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন। ‘আলফা’ দর্শকদের জন্য আগামী বছরের শীতের ছুটিতে, উপভোগ করার মতো একটি বিনোদনমূলক উপহার হতে চলেছে। আদিত্য চোপড়া এই ছবিটিকে বড় পর্দার জন্য অ্যাকশনে ভরপুর করে তুলতে, কোনও প্রয়াস বাকি রাখেননি। বেশ কিছু অত্যাশ্চর্য ভিজ্যুয়াল এবং অ্যাড্রিনালিন-পাম্পিং সিকোয়েন্স-এ ঠাসা অ্যাকশন ছবিটি, দর্শকের মন কাড়ে কিনা সেটাই দেখার।

জানা গেছে এই ছবির শুটিংয়ের জন্য অত্যন্ত আধুনিক একটি সেট তৈরি করা হয়েছিল। মুম্বইয়ে তৈরি অতি নিরাপদ এই সেটে কাজ করলেও, তাঁদের দু’জনেরই শুটের জন্য বিশেষ ধরনের ফিটনেস-এর প্রয়োজনীয়তা ছিল। ফিটনেস ট্রেনারের সাহায্যে তাদের ভূমিকা বিশ্বাসযোগ্য করে তুলেছেন দুজনেই, যাতে দর্শকরা ছবিটি উপভোগ করতে পারেন।