• facebook
  • twitter
Friday, 18 October, 2024

শ্রেয়া-সুনিধি যুগলবন্দি, র‍্যাপ করলেন দুই কিংবদন্তি

বর্তমানে ভারতীয় সঙ্গীত জগতের অন্যতম শ্রেষ্ঠ দুই গায়িকা শ্রেয়া ঘোষাল ও সুনিধি চৌহান আবারও সেই নজির গড়লেন তাঁদের নতুন গান ‘ছ্যায়লা’-র মাধ্যমে।

দ্বৈতসঙ্গীত মানে যে শুধুমাত্র নারী-পুরুষের যুগলবন্দি, তেমনটা নয়। অতীতে বহু নামজাদা শিল্পী এই ধারণাকে ভুল প্রমাণিত করেছেন। এযুগেও সেই কাজ করছেন অনেকে। বর্তমানে ভারতীয় সঙ্গীত জগতের অন্যতম শ্রেষ্ঠ দুই গায়িকা শ্রেয়া ঘোষাল ও সুনিধি চৌহান আবারও সেই নজির গড়লেন তাঁদের নতুন গান ‘ছ্যায়লা’-র মাধ্যমে।

মিউজিক ভিডিওতে দৃশ্যমান দুই গায়িকা। জমজমাট গানের সঙ্গে তালমিলিয়ে নাচের স্টেপে পা মেলাচ্ছেন কিংবদন্তি দুই শিল্পী। রোমান্টিক গানে শ্রোতাদের কুপোকাত করা শ্রেয়ার গলায় ঝাঁঝালো সুর। যদিও গানে বৈচিত্র্য এনে বারংবার তাঁর দক্ষতার প্রমাণ দিয়েছেন শ্রেয়া। গজল অ্যালবাম থেকে শুরু করে বলিউডের জনপ্রিয় আইটেম নম্বর- নিজেকে সবটাতেই সফলভাবে খাপ খাইয়ে নিয়েছেন তিনি। তবে সেলিম-সুলেমানের সুরে ‘ছ্যায়লা’ দুই গায়িকার এক ভিন্ন রূপ তুলে ধরেছে জনসমক্ষে।

এই প্রথমবার শ্রেয়া-সুনিধিকে একসঙ্গে র‍্যাপ করতে শুনলেন শ্রোতারা। দু’জন প্রেমিকারই প্রেমিক একজন। শ্রদ্ধা পন্ডিতের লেখা এই গানে, সেই ‘ছ্যায়লা’কে নিয়েই বিবাদে জড়িয়েছেন দুই গায়িকা। মজাদার বিবাদ এবং সঙ্গে দমদার গায়কি, শ্রেয়া-সুনিধির জাদুতে মজেছে গোটা উপমহাদেশ।

ইউটিউবে মিউজিক ভিডিওটির দর্শকসংখ্যা ইতিমধ্যেই প্রায় ১০ লক্ষ ছুঁয়েছে। গানটি মুক্তি পেতেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। শ্রেয়া-সুনিধির এক অনুরাগী লেখেন, ‘এই যুগের দুই ডিভা একসঙ্গে। এই গান ইন্টারনেটের সব রেকর্ড ভাঙবে।’