• facebook
  • twitter
Friday, 18 October, 2024

হাওড়ায় ট্রাকের ধাক্কায় মৃত্যু ট্রাফিক গার্ডের

সাতসকালে হাওড়ায় মর্মান্তিক দুর্ঘটনা। উলুবেড়িয়ার ৬ নম্বর জাতীয় সড়কে ট্রাফিক গার্ডকে পিষে দিল ট্রাক। মৃত্যু হয়েছে তাঁরা।

সাতসকালে হাওড়ায় মর্মান্তিক দুর্ঘটনা। উলুবেড়িয়ার ৬ নম্বর জাতীয় সড়কে ট্রাফিক গার্ডকে পিষে দিল ট্রাক। সঙ্গে সঙ্গে আহত ওই হোমগার্ডকে উলুবেড়িয়ার শরৎচন্দ্র মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পলাতক ঘাতক ট্রাকের চালক। ট্রাকচালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত হোমগার্ডের নাম সোমনাথ রায়। হাওড়ার জেলার সাঁকরাইলের বাসিন্দা সোমনাথ উলুবেড়িয়া ট্রাফিক গার্ডে কর্মরত ছিলেন। এদিন সকালে ৬ নম্বর জাতীয় সড়কের শ্রীরামপুর মোড়ে ডিউটি করছিলেন তিনি। অভিযোগ, সেই সময় একটি ট্রাক তাঁকে ধাক্কা মারে।

দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মাটিতে লুটিতে পড়েন সোমনাথ। গুরুতর আহত অবস্থায় তাঁকে উলুবেড়িয়ার শরৎচন্দ্র মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত হোমগার্ডের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

হাওড়া গ্রামীণের পুলিশ সুপার স্বাতী বাঙ্গালিয়া বলেন, কর্তব্যরত অবস্থায় এক ট্র্যাফিক হোমগার্ডকে একটি গাড়ি ধাক্কা মারে। এর জেরে ওই হোমগার্ডের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম সোমনাথ রায়। তিনি হাওড়া জেলার সাঁকরাইলের বাসিন্দা ছিলেন। ঘাতক গাড়িটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এদিকে মর্মান্তিক এই দুর্ঘটনার পর ক্ষোভে ফেটে পড়েছেন এলাকাবাসী। ট্রাকচালকের শাস্তির দাবিতে সরব হয়েছেন তারা। পুলিশ জানিয়েছে, ওই ট্রাকচালক দ্রুত এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছেন। তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। মৃত হোমগার্ডের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।