• facebook
  • twitter
Friday, 18 October, 2024

পাঁচটি শিশুর স্বপ্ন পূরণ 

আমরা সূর্যকুমার যাদব, আরশদীপ সিং এবং সঞ্জু স্যামসনের মতো ক্রিকেট কিংবদন্তিদের প্রতি কৃতজ্ঞ। তাঁরা যে এই শিশুদের সঙ্গে খেলার জন্য সময় বের করেছেন তার জন্য।

ক্রিকেট ভারতে শুধু একটি খেলা নয়, এটি লক্ষ লক্ষ মানুষের আবেগ এবং অনুপ্রেরণার উৎস।  কোটি-কোটি মানুষ ক্রিকেট পাগল বলা যায়। ক্রিকেট তারকাদের দেখা পাওয়া তাঁদের কাছে স্বপ্ন পূরণের মত। সেই স্বপ্ন পূরণই করলো ‘পরিক্রমা হিউম্যানিটি ফাউন্ডেশন’। পাঁচ শিশুর ভারতীয় জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের সঙ্গে অনুশীলন নেটে উপস্থিত থাকার স্বপ্ন পূরণ করে দেখালো। এসবিআই লাইফ-এর ব্র্যান্ড, কর্পোরেট কমিউনিকেশন এবং সিএসআর -এর চিফ শ্রী রবীন্দ্র শর্মা বলেছেন, “এই শিশুদের তাদের জীবনে এমন একটি আনন্দপূর্ণ মুহূর্ত অনুভব করাতে পেরে আমরা সম্মানিত৷  বিসিসিআই-এর সঙ্গে এসবিআই লাইফের অংশীদারিত্বের মাধ্যমেই খেলাকে সমর্থন করার বাইরেও সারা দেশে ভক্তদের অনুপ্রাণিত করতে এবং তাদের বড় স্বপ্ন দেখতে এবং সেই স্বপ্নগুলিকে অনুসরণ করার পথে আমরা এগিয়ে চলেছি।

আমরা সূর্যকুমার যাদব, আরশদীপ সিং এবং সঞ্জু স্যামসনের মতো ক্রিকেট কিংবদন্তিদের প্রতি কৃতজ্ঞ। তাঁরা যে এই শিশুদের সঙ্গে খেলার জন্য সময় বের করেছেন তার জন্য। ‘এসবিআই লাইফ ইন্স্যুরেন্স এবং বিসিসিআই-এর সহায়তায় একটি মিট অ্যান্ড গ্রীট প্ল্যাটফর্মে, পরিক্রমা হিউম্যানিটি ফাউন্ডেশনের পাঁচটি সুবিধাবঞ্চিত শিশুরা সঞ্জু স্যামসনের কাছ থেকে উইকেটকিপিং টিপস পেয়েছে, উইকেট টেকার আরশদীপ সিং-এর বোলিং আক্রমণের মুখোমুখি হয়েছে এবং বর্তমান ভারতীয় টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যকুমার যাদব এর সঙ্গে ব্যাটিং করছে।  এই পাঁচ শিশু দীপিকা এম, মাইলারি এন, অনন্যা ভি, নব প্রণব এবং পাওগৌহাও এল, দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ভারত বনাম বাংলাদেশ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ দেখার সুযোগও পেয়েছিল।