• facebook
  • twitter
Friday, 18 October, 2024

দীপাবলির আগে বঙ্গে আসতে চলেছেন অমিত শাহ

২৪ অক্টোবর তিনি আনুষ্ঠানিক ভাবে সূচনা করতে পারেন বিজেপির 'সদস্যতা অভিযান'। গেরুয়া শিবিরের সাংসদ, বিধায়ক - সহ বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত থাকতে চলেছেন ওই কর্মসূচিতে। কর্মসূচিটি হতে চলেছে  সল্টলেকের ইজেডসিসিতে।

রাজ্য এখন সরগরম আরজি কর কাণ্ড নিয়ে। ১০ দিনেরও বেশি সময় ধরে জুনিয়র চিকিৎসকেরা ১০ দফা দাবিকে সামনে রেখে ‘আমরণ অনশন’ রত। সেই আবহেই দীপাবলির আগে বঙ্গে আসতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জানা যাচ্ছে, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৪ অক্টোবর কলকাতায় আসতে চলেছেন অমিত শাহ। দলের কোর কমিটির সঙ্গে আলাদা করে বৈঠকেও বসতে পারেন তিনি।

কিছুদিন আগেই কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশে দিল্লি উড়ে গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। সেখানে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠক করেন রাজ্যের বিরোধী দলের দুই নেতা। সূত্রের খবর, আরজি কর কাণ্ড নিয়ে রাজ্যের দুই নেতার সঙ্গে আলোচনা হয় শীর্ষ নেতৃত্বের।

এবার রাজ্যে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ২৪ অক্টোবর তিনি আনুষ্ঠানিক ভাবে সূচনা করতে পারেন বিজেপির ‘সদস্যতা অভিযান’। গেরুয়া শিবিরের সাংসদ, বিধায়ক – সহ বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত থাকতে চলেছেন ওই কর্মসূচিতে। কর্মসূচিটি হতে চলেছে  সল্টলেকের ইজেডসিসিতে।

অমিত শাহের আগে দুর্গোৎসবের মধ্যেই বঙ্গে আসেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। পুজো উদ্বোধন না করলেও বেলুড় মঠে পুজো দেন তিনি। আর এবার বঙ্গে আসতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। যা নিয়ে ইতিমধ্যেই দলের অন্দরে শুরু হয়ে গেছে প্রস্তুতি পর্ব।