• facebook
  • twitter
Friday, 18 October, 2024

এসএসকেএম হাসপাতালে দুষ্কৃতী তাণ্ডব, গ্রেপ্তার পাঁচ

রবিবার রাতে গ্রেপ্তার করা হয় আরমান বড়ুয়া, জিৎ ঘোষ, অভিজিৎ ঘোষ, নিয়াজ আহমেদ এবং শেহওনয়াজ আলি খান নামে পাঁচ যুবককে। অন্যদিকে দলের অন্য সদস্যদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

এসএসকেএম হাসপাতালে দুষ্কৃতী তাণ্ডব কাণ্ডে পুলিশের জালে পাঁচজন। ধৃতরা সকলেই আলিপুর এলাকার বাসিন্দা বলে খবর। তাদের সকলের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করে করেছে পুলিশ।

প্রসঙ্গত, রবিবার সকালে এসএসকেএম হাসপাতালের ট্রমাকেয়ার ইউনিটের সামনে বাইক চেপে হাজির হয় জনা পনেরো যুবকের বাহিনী। অভিযোগ, সৌরভ মোদক নামে এক রোগীর আত্মীয়র উপর চড়াও হয়ে বেধড়ক মারধর করে তারা। সেই সময় কর্তব্যরত ঊর্ধুধারী পুলিশকর্মীরা উপস্থিত থাকলেও, তাঁরা কার্যত নিশ্চুপ থাকেন। অন্যদিকে লাঠি, হকি স্টিক দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় এসএসকেএম হাসপাতালে চিকিৎসা করাতে আসা রোগীর আত্মীয়ের। তারপরেই অভিযোগ দায়ের হয় পুলিশে। আক্রান্ত যুবকের অভিযোগের সিসিটিভি ফুটেজ দেখে চিহ্নিত করা হয় দুষ্কৃতীদের। তারপরেই রবিবার রাতে গ্রেপ্তার করা হয় আরমান বড়ুয়া, জিৎ ঘোষ, অভিজিৎ ঘোষ, নিয়াজ আহমেদ এবং শেহওনয়াজ আলি খান নামে পাঁচ যুবককে। অন্যদিকে দলের অন্য সদস্যদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, হাসপাতালের বাইরে দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা বাঁধে। তারপর হাসপাতালে অন্য গোষ্ঠীর লোকেরা গা ঢাকা দিয়েছে ভেবে অন্যদল ঢুকে আসে হাসপাতালের ভিতরে। সৌরভকে সেই দলের সদস্য ভেবেই তার উপর চলে হামলা।