• facebook
  • twitter
Wednesday, 9 October, 2024

আইএফএ সাসপেন্ড করল চার জন ফুটবলারকে

তৃতীয় ডিভিশনে আলিপুর স্পোর্টিং ক্লাব ও বেনিয়াপুর ইনস্টিটিউটের ৪ ফুটবলার সরযু শেখ, সাইফুদ্দিন শেখ, সুকান্ত হালদার ও রঞ্জু প্রামাণিককে বয়সে কারচুপি করার জন্য সাসেপেন্ড করা হয়েছে।

আইএফএ শৃঙ্খলারক্ষা কমিটি ৪ জন ফুটবলারকে বয়স ভাঁড়ানোর দায়ে ৩১ ডিসেম্বর ২০২৬ পর্যন্ত সাসপেন্ড করল। পাশাপাশি মহমেডান স্পোর্টিং ক্লাব ভূমিপুত্র খেলানোর নিয়মটি লঙ্ঘন করায় তাদের অর্জিত পয়েন্ট কেড়ে নেওয়া হয়েছে। অর্থাৎ ওই পয়েন্ট ইস্টবেঙ্গলকে দিয়ে দেওয়া হয়েছে। প্রিমিয়র ডিভিশনের মহমেডানের খেলাটি ছিল ইস্টবেঙ্গলের বিপক্ষে।

তৃতীয় ডিভিশনে আলিপুর স্পোর্টিং ক্লাব ও বেনিয়াপুর ইনস্টিটিউটের ৪ ফুটবলার সরযু শেখ, সাইফুদ্দিন শেখ, সুকান্ত হালদার ও রঞ্জু প্রামাণিককে বয়সে কারচুপি করার জন্য সাসেপেন্ড করা হয়েছে। পাশাপাশি এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেওয়া হয়েছে এআইএফএফে-কে।

এছাড়াও আইএফএ কর্তৃপক্ষ সাসপেন্ড থাকা এক ব্যক্তি কালীঘাট স্পোর্টস লাভার্স অ্যাসেসিয়েশনের ম্যাচে দলের সঙ্গে উপস্থিত ছিলেন। সেই কারণেই মঙ্গলবার কালীঘাট স্পোর্টস লাভার্স অ্যাসেসিয়েশনকে সভায় হাজির থাকতে বলা হয়েছিল। কিন্তু এদিনের সভায় তারা না আসায় শোকজ করা হয়েছে। আগামী ২১ অক্টোবরের মধ্যে তাদের কারণ দর্শাতে বলা হয়েছে।