• facebook
  • twitter
Monday, 7 October, 2024

আপ সাংসদ সঞ্জীব অরোরার বাড়িতে ইডির হানা

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) আপ সাংসদ সঞ্জীব অরোরার বাড়িতে হানা দিয়েছে। লুধিয়ানা এবং গুরুগ্রামে এই অভিযান চালানো হয়েছে।

সপ্তাহ দুয়েক আগেই আদালতের নির্দেশে জামিন পেয়েছেন আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়াল। কেন্দ্রীয় এজেন্সির ভূমিকা নিয়ে প্রশ্নও তুলেছে আদালত। জেল থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রীর পদ ছেড়ে দিয়েছেন কেজরিওয়াল। প্রায় প্রতিদিনই বিজেপিকে কড়া আক্রমণ করছেন তিনি। এরই মধ্যে আপ সাংসদ সঞ্জীব অরোরার বাড়িতে হানা দিল ইডি।

আম আদমি পার্টি তরফে জানানো হয়েছে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) আপ সাংসদ সঞ্জীব অরোরার বাড়িতে হানা দিয়েছে। লুধিয়ানা এবং গুরুগ্রামে এই অভিযান চালানো হয়েছে। এই ঘটনার প্রেক্ষিতে আম আদমি পার্টি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করেছে। দলের দাবি, কেন্দ্রীয় এজেন্সিগুলিকে রাজনৈতিক উদ্দেশ্য ব্যবহার করছে মোদী সরকার।

দিল্লির প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া এক্স হ্যান্ডেলে লিখেছেন, আজ আবার মোদীজি তাঁর তোতা-ময়নাকে মুক্ত করেছেন। আজ সকাল থেকেই আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ সঞ্জীব অরোরার বাড়িতে হানা দিচ্ছে ইডির লোকজন। গত দু’বছরে, তাঁরা অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে অভিযান চালিয়েছে, সঞ্জয় সিংয়ের বাড়িতে অভিযান চালিয়েছে, সত্যেন্দ্র জৈনের বাড়িতে অভিযান চালিয়েছে… কোথাও কিছুই পাওয়া যায়নি, কিন্তু মোদীজির এজেন্সিগুলি সম্পূর্ণ নিষ্ঠার সঙ্গে একটি ভুয়ো মামলা তৈরি করে চলেছে।

তিনি আরও বলেছেন, ওরা যতই চেষ্টা করুক, আম আদমি পার্টিকে ভাঙতে পারবে না। আম আদমি পার্টির লোকেরা থামবে না, বিক্রিও হবে না, ভয়ও পাবে না। 

আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিং বলেছেন, আরেক সকাল, আরেক অভিযান। আপ সাংসদ সঞ্জীব অরোরার বাড়িতে পৌঁছেছে ইডি, মোদীজির ভুয়ো কেস বানানোর মেশিন। মিথ্যা মামলার জন্য সুপ্রিম কোর্টও বহুবার ওদের তিরস্কার করেছে, কিন্তু তারপরও বুঝতে পারছে না ইডি। এই এজেন্সিগুলো আদালত মানে না, তারা শুধু তাদের প্রভুর অনুগত হয়ে কাজ করে।