• facebook
  • twitter
Sunday, 6 October, 2024

রোনাল্ডোকে কোনও ভাবেই থামানো যাচ্ছে না

শনিবার রাতে রিয়াল মাদ্রিদ ২-০ গোলে হরিয়ে দিল ভিয়ারিয়াল দলকে। তবে এই ম্যাচে দানি কারভাহাল চোট পাওয়াতে রিয়াল মাদ্রিদ শিবিরে চিন্তা বাড়িয়ে তুলল। বেশ কিছুদিন তাঁকে মাঠের বাইরে থাকতে হবে।

কোনও ভাবেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে থামানো যাচ্ছে না গোল করা থেকে। পর্তুগালের মহা তারকা রোনাল্ডো ৯০৫ তম গোলটি করে ফেললেন আল অরুবারের বিরুদ্ধে। রোনাল্ডো আর সাদিওমানের জোড়া গোলে আলনাসের দল ৩-০ গোলে জয় পেলে আল অরুবারের বিপক্ষে।

খেলার প্রথম থেকেই আলনাসের দল প্রাধান্য বিস্তার করে খেলতে থাকে। খেলার ১৭ মিনিটে রোনাল্ডো গোল করে আলনাসের দলকে এগিয়ে দেন। চলতি মরশুমে রোনাল্ডোর এটি অষ্টম গোল। দ্বিতীয় গোলটি ২৯ মিনিটের মাথায়। গোলটি করেন সাদিও মান। গোলটি করার পিছনে রোনাল্ডোর ভূমিকা ছিল। খেলার প্রথম পর্বে আর গোল হয়নি। দ্বিতীয় পর্বে আবার দাপট দেখাতে থাকে আল নাসের দল। ৭১ মিনিটে সাদিও মান গোল দিয়ে জয়কে নিশ্চিত করে দেন। রোনাল্ডো মাঠে নামলেই গোল করবার জন্যে তাঁর মন ছটফট করতে থাকে। তা প্রমাণ পাওয়া গেল এই খেলায়।

এদিকে জয়ের রাস্তায় ফিরল রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগে গত ম্যাচে লিলের কাছে হেরে গিয়ে চাপে পড়ে গিয়েছিল। তবে শনিবার রাতে রিয়াল মাদ্রিদ ২-০ গোলে হরিয়ে দিল ভিয়ারিয়াল দলকে। তবে এই ম্যাচে দানি কারভাহাল চোট পাওয়াতে রিয়াল মাদ্রিদ শিবিরে চিন্তা বাড়িয়ে তুলল। বেশ কিছুদিন তাঁকে মাঠের বাইরে থাকতে হবে। খেলার ১৪ মিনিটে ভালে ভের্দের গোলে রিয়াল মাদ্রিদ এগিয়ে যায়। পিছিয়ে থাকা ভিয়ারিয়ালের ফুটবলাররা আক্রমণ থেকে দূরে থাকেননি। তবে পালটা আঘাতে ৭৩ মিনিটে রিয়ালের হয়ে ব্যবধান বাড়ান ভিনিসিয়াস জুনিয়র গোল করে।