• facebook
  • twitter
Saturday, 5 October, 2024

কলকাতা এফএফ ফটাফট লটারির ৫ অক্টোবরের রেজাল্ট জানুন

ভাগ্যলক্ষ্মী, ডিয়ার লটারি অতীত। খাস কলকাতায় দাপিয়ে বেড়াচ্ছে আরেক লটারি। এই লটারির নাম কলকাতা এফএফ বা কলকাতা ফটাফট।

ভাগ্যলক্ষ্মী, ডিয়ার লটারি অতীত। খাস কলকাতায় দাপিয়ে বেড়াচ্ছে আরেক লটারি। এই লটারির নাম কলকাতা এফএফ বা কলকাতা ফটাফট। প্রতিদিন লক্ষ লক্ষ মানুষ এই লটারি খেলছেন।

এক্ষেত্রে বলে রাখা ভালো, এই লটারি কিন্তু আজকের নয়। বেশ কয়েক বছর আগেই জনপ্রিয় হয় এই লটারি। করোনা অতিমারি এবং লকডাউনের সময়ে এই লটারির চাহিদা কমে যায়। গত কয়েক মাসে ফের পুরোনো জনপ্রিয়তা ফিরে পেয়েছে কলকাতা ফটাফট।

এক বা দু’বার নয়, গোটা দিনে আটবার খেলা হয় এই লটারি। সোম থেকে শনিবার পর্যন্ত প্রতিদিন ৮ বার খেলা হয়। আর ছুটির দিন রবিবার খেলা হয় ৪ বার। একাধিকবার খেলার সুযোগ তাই টাকা জেতার সুযোগও থাকে একাধিকবার। আবার এটাও ঠিক যে, একাধিকবার খেললে টাকা হারানোর সম্ভাবনাও বেড়ে যায়।

লটারি হল জুয়ারই একটি রূপ, যা খেলে বিভিন্ন নম্বরের মাধ্যমে পুরস্কার জেতা যায়। কলকাতা এফএফ বা কলকাতা ফটাফট লটারি এখন নেট দুনিয়ায় সুপার ভাইরাল। মূলত অনুমানের ওপর ভিত্তিতে করে এই লটারিতে পুরস্কার জেতা যায়। আপনি সঠিক সংখ্যা অনুমান করলে জেতার সুযোগ বেশি থাকে।

যারা কলকাতা ফাটাফট গেমটি খেলতে চান, তাদের কলকাতায় উপস্থিত থাকতে হবে। তার কারণ, কলকাতা ছাড়া আর কোনও শহরে এই লটারি খেলা হয় না। কলকাতা এফ এফ সিটি অফরিটি এই লটারি পরিচালনা করে।

কীভাবে কলকাতা এফ এফ ফটাফটের রেজাল্ট দেখবেন?

কলকাতা ফটাফটের রেজাল্ট দেখার জন্য আপনি সংস্থার ওয়েবসাইট www.kolkataff.com ফলো করতে পারেন। এই ওয়েবসাইটেই সবার আগে আপনি রেজাল্ট দেখতে পারবেন। আপনি চাইলে রেজাল্টটি ডাউনলোডও করতে পারেন।

কলকাতা ফটাফটের রেজাল্টের সময়সূচি

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নিম্নলিখিত সূচি মেনে আপনি রেজাল্ট দেখতে পারেন

প্রথম বাজি সকাল ১০:০৩

দ্বিতীয় বাজি সকাল ১১:৩৩

তৃতীয় বাজি দুপুর ১:০৩

চতুর্থ বাজি দুপুর ২:৩৩

পঞ্চম বাজি বিকাল ৪:০৩

ষষ্ঠ বাজি বিকাল ৫:৩৩

সপ্তম বাজি সন্ধ্যা ৭:০৩

অষ্টম বাজি রাত ৮:৩৩

বিঃ দ্রঃ – https://www.dainikstatesmannews.com কোনও ধরনের লটারি/সাট্টা/জুয়া খেলায় উৎসাহিত করে না। আপনি চাইলে ঝুঁকি নিয়ে খেলতেই পারেন। তবে কোনও প্রকার লাভ/লোকসানের জন্য Statesman দায়ী নয়।