• facebook
  • twitter
Saturday, 5 October, 2024

এবার জয়নগর, চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ

আরজি কর কাণ্ডের রেশ এখনও কাটেনি। এরই মধ্যে ফের উঠল ধর্ষণ করে খুনে অভিযোগ উঠল। চাঞ্চল্যকর এই ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানা এলাকার। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই এক অভিযুক্তকে আটক করেছে পুলিশ।  স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দুপুরে টিউশন পড়তে গিয়েছিল চতুর্থ শ্রেণির ছাত্রী। পড়া শেষ হওয়ার পর ওই ছাত্রী বাড়িতে ফোন করে

আরজি কর কাণ্ডের রেশ এখনও কাটেনি। এরই মধ্যে ফের উঠল ধর্ষণ করে খুনে অভিযোগ উঠল। চাঞ্চল্যকর এই ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানা এলাকার। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই এক অভিযুক্তকে আটক করেছে পুলিশ। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দুপুরে টিউশন পড়তে গিয়েছিল চতুর্থ শ্রেণির ছাত্রী। পড়া শেষ হওয়ার পর ওই ছাত্রী বাড়িতে ফোন করে জানায়, সে বাড়ি ফিরছে। এর কিছুক্ষণ পর থেকেই তার আর হদিশ মিলছিল না। এরপর গভীর রাতে একটি জলাভূমি থেকে উদ্ধার হয় তার দেহ।

গ্রামবাসীদের অভিযোগ, ওই ছাত্রী যখন নিখোঁজ ছিল, তখন পরিবারের লোকজন থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন তারা। পুলিশ প্রথমে অভিযোগ নিতে চায়নি। পরে দেহ উদ্ধারের টনক নড়ে পুলিশের। কার্যত চাপে পড়েই অভিযোগ নিতে বাধ্য হয় পুলিশ। এক তরুণকে গ্রেপ্তারও করা হয়েছে। 

উত্তেজিত জনতা জয়নগর থানার মহিষমারি পুলিশ ফাঁড়িতে হামলা চালায়। লাঠি, ঝাঁটা হাতে পুলিশকর্মীদের তাড়া করেন গ্রামবাসীরা। প্রাণভয়ে এলাকা ছেড়ে পালায় পুলিশ। পরে বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়। ফাঁড়িতে ভাঙচুর চালানোর পাশাপাশি আগুনও ধরিয়ে দেওয়া হয়। 

পুলিশ সূত্রে খবর, মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন মিলেছে। তবে ধর্ষণ করে খুন করা হয়েছে কি না, তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ তদন্তকারী আধিকারেরা। ময়নাতদন্তের পর গোটা বিষয়টি স্পষ্ট হবে মনে করছেন তারা। অভিযুক্ত তরুণকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কী কারণে এই ঘটাল সে, তাও খতিয়ে দেখা হচ্ছে।