• facebook
  • twitter
Friday, 4 October, 2024

পুজো উদ্বোধনে অপরূপ সাজে ধরা দিলেন রিয়া ও রাইমা

সোশ্যাল মিডিয়াতে দারুণভাবে এক্টিভ কিংবদন্তি অভিনেত্রী প্রয়াত সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন এবং রিয়া সেন। দৈনন্দিন জীবনের খুঁটিনাটি জনসাধারণের জন্য তুলে ধরেন তাঁদের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে।

আলোক উজ্জ্বল তিলোত্তমা। আজ দ্বিতীয়া। ইতিমধ্যেই তিলোত্তমা থেকে জেলার বিভিন্ন প্রান্তে শুরু হয়ে গিয়েছে মণ্ডপ উদ্বোধন। আর এবার অপরূপ সাজে ধরা দিলেন বলি এবং টলি নায়িকা রিয়া – রাইমা। গতকাল কলকাতার বিখ্যাত শান্তিপল্লি পুজো মণ্ডপ উদ্বোধনের জন্য উপস্থিত হন দুই বোন।

পরনে তাঁদের ছিল চোখ ধাঁধানো পোশাক। রিয়া হাজির হয়েছিলেন লাল লেহেঙ্গা পরে, অন্যদিকে রাইমাকে দেখা যায় সাবেকিয়ানা সাজে। তাঁর পরনে ছিল বাঙালির ঐতিহ্য লাল পাড় সাদা শাড়ি।

দুজনেই একে অপরকে সাজে দিচ্ছিলেন টেক্কা। কিন্তু আদতে তাঁরা দুই বোন। তাই সাজ নিয়ে নিজেদের মধ্যে কোনও দ্বন্দ্ব নেই। উৎসবের আলোতে তাঁদের অপরূপ সাজ চোখ ধাঁধিয়ে দেয় সবার।

মণ্ডপে উপস্থিত হয়ে দেবী দুর্গার আরাধনা করতে দেখা যায় দুই বোনকে। রাইমা বলেন, ‘মায়ের আশীর্বাদে যেন সকলের জীবনের সব সমস্যা দূর হয়ে যায়।’ পাশাপাশি তিনি বলেন, ‘পুজো শুরু হতে আর মাত্র ৫ দিন বাকি। কিন্তু কলকাতায় ইতিমধ্যেই শুরু হয়ে গেছে পুজো। তাই সকলে খুব মজা করে পুজো কাটান। অনেক কেনাকাটি করুন, ভালো ভালো খাবার খান। সবাইকে অনেক শুভেচ্ছা।’

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়াতে দারুণভাবে এক্টিভ কিংবদন্তি অভিনেত্রী প্রয়াত সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন এবং রিয়া সেন। দৈনন্দিন জীবনের খুঁটিনাটি জনসাধারণের জন্য তুলে ধরেন তাঁদের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। পুজোয় কিভাবে নিজেকে অপরূপা সাজে তুলে ধরবেন তা ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেছেন রাইমা সেন।