• facebook
  • twitter
Thursday, 3 October, 2024

পুজো আসতে না আসতেই শুরু হয়ে গেল চাঁদার জুলুম

আমার জামাই এর কলার চেপে ধরেছে। আমরা খুবই ভয়ে রয়েছি।  সাধারণত চাঁদা নিতে আসে সন্ধ্যাবেলায়। ওরা আসে রাতে। খুব ভয়ে আছি'।

অত্যাধিক পরিমাণে চাঁদা চাওয়ার প্রতিবাদ করায়,  মার খেতে হল আগরপাড়ার একটি আবাসনের আবাসিকদের।  খড়দহ থানায় অভিযোগ দায়ের হয়েছে।  ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী।  উত্তর ২৪ পরগনার আগরপাড়ায় মহাজাতি ক্লাবের দুর্গাপুজো উপলক্ষে  অত্যধিক চাঁদা চাওয়ার অভিযোগ উঠেছে।  অভিযোগ আগরপাড়ার একটি আবাসনে অত্যধিক চাঁদা চেয়েছে মহাজাতি ক্লাব।

আরও অভিযোগ, এই চাঁদা নিয়ে প্রতিবাদ করায় মহাজাতি ক্লাবের সদস্যরা চড়াও হন আবাসিকদের উপর। বৃদ্ধ থেকে শুরু করে মহিলা সবাইকেই মারধর করে ক্লাবের সদস্যরা। এমনটাই অভিযোগ করেছে ওই আবাসনের আবাসিকরা। এই ঘটনায় আহত হয়েছে এক আশি বছরের বৃদ্ধ। খড়দহ থানায় অভিযোগ দায়ের হয়েছে।

যদিও এই ঘটনায় কাউকেই এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।  ঘটনায় আতঙ্কিত ওই আবাসনের এক আবাসিক সংবাদ মাধ্যমকে জানিয়েছে, ‘পুজোর চাঁদা নিয়ে বচসা।  আমার মেয়ে জামাই যখন বেরিয়েছে, তখন জোর জবরদস্তি করছে। তবুও ওরা গায়ের জোরে বলছে দিতেই হবে।  আমার জামাই এর কলার চেপে ধরেছে। আমরা খুবই ভয়ে রয়েছি।  সাধারণত চাঁদা নিতে আসে সন্ধ্যাবেলায়। ওরা আসে রাতে। খুব ভয়ে আছি’।  এই বিষয়ে ক্লাব সদস্যদের প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।