• facebook
  • twitter
Thursday, 3 October, 2024

কলকাতার দুর্গোৎসবে কোন দিন উপস্থিত থাকতে চলেছেন মনু ভাকের?

৫ ই অক্টোবর বিকেল ৪ টের সময় তিনি উপস্থিত থাকতে চলেছেন কলকাতার বড় দুর্গাপুজোগুলির মধ্যে একটি দমকল মন্ত্রী সুজিত বসুর শ্রীভূমির দুর্গাপুজোয়।

প্যারিস অলিম্পিক্স ২০২৪-এ মনু ভাকেরের হাত ধরে শুটিংয়ে ভারতের ঝুলিতে আসে প্রথম পদক। আর তারপরই আশার আলো দেখিয়ে জেতেন আরও একটি পদক। ২০২৪ অলিম্পিক্সে ইতিহাস রচনা করেন মনু। তাঁর হাত ধরেই ভারতের ঝুলিতে আসে জোড়া ব্রোঞ্জ পদক। তারপর থেকেই গোটা দেশজুড়ে মনুর জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। প্যারিস অলিম্পিক্সে তাঁর সাফল্যের পরই একাধিক অনুষ্ঠানে মনু ভাকেরকে আমন্ত্রণ জানানো হচ্ছে। ক’দিন আগেই বিগ বি আমিতাভ বচ্চনের শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তেও অন্যরূপে হাজির হন তিনি। আর এবার তিনি উপস্থিত হতে চলেছেন বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসবে।

কিন্তু কবে এবং কোথায়?
জানা গিয়েছে, ৫ই অক্টোবর মন্ত্রী সুজিত বসুর আমন্ত্রণে শ্রীভূমির দুর্গাপুজোয় উপস্থিত হতে চলেছেন অলিম্পিক্স পদকজয়ী খেলোয়াড় মনু।

কলকাতার একজন পুজো উদ্যোক্তা  শতদ্রু দত্ত নিজের ফেসবুক পেজ থেকে শেয়ার করেছেন একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, মনু নিজেই জানাচ্ছেন, ৫ ই অক্টোবর বিকেল ৪ টের সময় তিনি উপস্থিত থাকতে চলেছেন কলকাতার বড় দুর্গাপুজোগুলির মধ্যে একটি দমকল মন্ত্রী সুজিত বসুর শ্রীভূমির দুর্গাপুজোয়। ভিডিও বার্তায় তিনি আরও জানান, সকলের সঙ্গে দেখা হবে।

এই মুহূর্তে জনপ্রিয়তার তুঙ্গে থেকেও মনু চেষ্টা করেন, আমন্ত্রিত জায়গায় উপস্থিত হওয়ার। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ থাকতে পছন্দ করেন তিনি। সেখানেই তিনি তাঁর বিভিন্ন কর্মসূচি সম্পর্কে নিয়মিত আপডেট করতে থাকেন।