• facebook
  • twitter
Thursday, 3 October, 2024

৫০ হাজার টাকা দিলেই হাসপাতালে চাকরি! নতুন কেলেঙ্কারি বাঁকুড়ায়

আরজি কর কাণ্ডের আবহে এবার বাঁকুড়ার ওন্দা সুপার স্পেশালিটি হাসপাতালে উঠল বেআইনি নিয়োগের অভিযোগ! যার জেরে সরব তৃণমূল বিজেপি দুই দলই।

আরজি কর কাণ্ডের আবহে এবার বাঁকুড়ার ওন্দা সুপার স্পেশালিটি হাসপাতালে উঠল বেআইনি নিয়োগের অভিযোগ! যার জেরে সরব তৃণমূল বিজেপি দুই দলই। অভিযোগ, বেআইনিভাবে করা হচ্ছে অস্থায়ী কর্মী নিয়োগ।

কিন্তু কার নির্দেশে করা হচ্ছে বেআইনি কর্মী নিয়োগ?

বাঁকুড়া তৃণমূলের প্রাক্তন জেলা পরিষদ সদস্যের অভিযোগ তৃণমূলের ব্লক সভাপতি এবং ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখার যোগসাজশে করা হচ্ছে অস্থায়ী কর্মীদের বেআইনিভাবে নিয়োগ। যার বিরুদ্ধে গতকাল অর্থাৎ বুধবার তৃণমূলের একাংশের বিরুদ্ধে অভিযোগ তুলে শাসকদল তৃণমূল কংগ্রেস এবং বিরোধী দল বিজেপি সরব হয়ে ওন্ডার ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে চৌরাস্তায় দেখানো হয় বিক্ষোভ।

যদিও বাঁকুড়ার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা সরাসরি অভিযোগ তুললেন রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের দিকেই। তাঁর অভিযোগ, তৃণমূলের কিছু নেতারা ৫০ থেকে ৭০ হাজার টাকার বিনিময়ে অস্থায়ী কর্মীদের বেআইনিভাবে নিয়োগ দিচ্ছেন। আর সেই টাকার ভাগ পাচ্ছেন তৃণমূলের কর্মীরা। তাঁর সাফ দাবি, বেআইনিভাবে নিয়োগ করার দরুণ দু-তিনদিনের মধ্যেই বিজেপির পক্ষ থেকে ঘেরাও করা হবে ওন্দা সুপার স্পেশালিটি হাসপাতাল।

পাল্টা বাঁকুড়া তৃণমূলের প্রাক্তন জেলা পরিষদের সদস্য অভিযোগ তুললেন বিজেপি বিধায়ক অমরনাথ শাখা এবং তৃণমূলের যোগসাজশেই করা হয়েছে বেআইনি নিয়োগ।