• facebook
  • twitter
Wednesday, 2 October, 2024

বিধায়ক কৃষ্ণ কল্যাণীর পোস্ট ঘিরে শোরগোল! ছাড়তে চলেছেন কি রাজনীতি?

তিনি বলেছিলেন বিধানসভার পিটিশন কমিটির চেয়ারম্যানের পদ থেকে দেবেন ইস্তফা আর তারপরই ১০ই সেপ্টেম্বর ইস্তফা দেন তিনি। আর এবার একেবারে রাজনীতি ছাড়ার হুঁশিয়ারি দিলেন তিনি, যার পিছনে রয়েছে জেলাশাসকের সঙ্গে বিবাদের জের।

গতকাল মাঝরাতে হঠাৎই বেসুরো রায়গঞ্জের তৃণমূল বিধায়ক কৃষ্ণ কল্যাণী। হঠাৎই মাঝরাতে বিস্ফোরক পোস্ট করেন তিনি। এবং পোস্টের মাধ্যমে রাজনীতি ছাড়ার হুঁশিয়ারি দিলেন। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে তিনি বিজেপি থেকে তৃণমূলে যোগদান করেন। আর এবার রাজনীতি ছাড়ার হুঁশিয়ারি দিলেন। কিন্তু হঠাৎ কেন তাঁর এই বিস্ফোরক সিদ্ধান্ত!

জানা যাচ্ছে উত্তর দিনাজপুরের জেলাশাসকের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছিলেন তিনি, আর তারপরই তিনি সিদ্ধান্ত নেন রাজনীতি ছাড়ার। যা নিয়ে গতকাল মাঝরাতে করেন এক বিস্ফোরক পোস্ট। নিজের ফেসবুকে তিনি লেখেন, “আমি কৃষ্ণ কল্যাণী, এক জন জনপ্রতিনিধি। জেলাশাসক হলেন জনগণের সেবক। যদি পরিস্থিতি না বদলায় তা হলে আমি রাজনীতি ছাড়তে বাধ্য হব। আমি কোনও দলের হয়ে আর কাজ করব না। আমি স্বাধীন ভাবে মানুষের পাশে থেকে তাঁদের সাহায্য করতে চাই।”

উল্লেখ্য, এর আগেও ২৩ সে অগাস্ট তিনি সমাজমাধ্যমে হয়েছিলেন সরব। তখন তিনি বলেছিলেন বিধানসভার পিটিশন কমিটির চেয়ারম্যানের পদ থেকে দেবেন ইস্তফা আর তারপরই ১০ই সেপ্টেম্বর ইস্তফা দেন তিনি। আর এবার একেবারে রাজনীতি ছাড়ার হুঁশিয়ারি দিলেন তিনি, যার পিছনে রয়েছে জেলাশাসকের সঙ্গে বিবাদের জের।