• facebook
  • twitter
Tuesday, 1 October, 2024

৪ বছরের শিশুকে ধর্ষণ–খুনের অভিযোগে ফাঁসির সাজা তান্ত্রিকের, দিদিমার যাবজ্জীবন

শিশুকন্যাকে ধর্ষণ করে খুনের ঘটনায় দোষী সাব্যস্ত হওয়া তান্ত্রিককে ফাঁসির নির্দেশ দিল আদালত। পাশাপাশি শিশুর দিদিমাকে যাবজ্জীবন সাজার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রতীকী ছবি

শিশুকন্যাকে ধর্ষণ করে খুনের ঘটনায় দোষী সাব্যস্ত হওয়া তান্ত্রিককে ফাঁসির নির্দেশ দিল আদালত। পাশাপাশি শিশুর দিদিমাকে যাবজ্জীবন সাজার নির্দেশ দেওয়া হয়েছে। তিনি সিদ্ধিলাভের জন্য নিজের নাতনিতে এক তান্ত্রিক দম্পতির কাছে নিয়ে গিয়েছিলেন।

২০১৮ সালে হুগলির আরামবাগ মহকুমা এলাকায় এই ধর্ষণ ও খুনের ঘটনা ঘটেছিল। সিদ্ধিলাভের জন্য চার বছরের নাতনিকে নিয়ে দুই তান্ত্রিকের কাছে গিয়েছিল দিদিমা। ওই দুই তান্ত্রিক সম্পর্কে স্বামী–স্ত্রী। তাঁরাই ওই শিশুটিকে ধর্ষণ করে খুন করে। তারপর প্রতিবেশির বাড়ির সেপটিক ট্যাঙ্কে ফেলে দেয় দেহ। শিশুটির বাবা–মা তার খোঁজ চালাতে থাকেন। না পেয়ে পুলিশের কাছে নিখোঁজ ডায়েরিও করা হয়। পুলিশ তল্লাশি চালিয়ে শিশুটির দেহ উদ্ধার করে।

এই ঘটনায় দুই তান্ত্রিক ও শিশুর দিদিমাকে গ্রেপ্তার করে পুলিশ। চলতি বছরের ২ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় পুরুষ তান্ত্রিকের। এদিন ওই মহিলা তান্ত্রিককে ফাঁসির সাজা শোনায় আরামবাগ মহকুমা আদালত। পাশাপাশি অভিযুক্ত দিদিমাকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন বিচারক কৃষাণকুমার আগরওয়াল। দোষীদের ১৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। এছাড়াও শিশুর পরিবারকে তিন লক্ষ টাকা সরকারি সাহায্যের নির্দেশ দিয়েছে আদালত।