• facebook
  • twitter
Monday, 30 September, 2024

ঝাড়খণ্ড বাংলা ভাষা সংস্কৃতি পরিষদ ঝরিয়া বিধায়ককে স্মারকপত্র দিল

অনুষ্ঠানে হরিবোল কীর্তন এর টিম হরিকীর্তন প্রস্তুত করে আসর মাত করে। মঞ্চের সভাপতিত্ব করেন বালিয়াপুর কলেজের প্রিন্সিপাল ড. সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায়। মঞ্চ সঞ্চালনায় ছিলেন পরিষদের লিগ্যাল অ্যাডভাইজার। পরিষদের সেক্রেটারি সমীর গোস্বামী করেন

ঝরিয়া কয়লাখনি এলাকার ধীবর সমাজের পাড়ায় হরিবোল সভাতে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই ধীবর সমাজ দ্বারা সঞ্চালিত হরিবোল কীর্তন ১৬৫ বছর পূর্ণ হয়েছে। এই হরিবোল কীর্তন কে ঝাড়খণ্ড সরকারের গেজেটে যুক্ত করার জন্য ঝাড়খণ্ড বাংলা ভাষা সংস্কৃতি পরিষদ ঝরিয়ার বিধায়ক পূর্ণিমা নীরজ সিংহকে একটি স্মারকপত্র  তুলে দিল। স্মারকপত্রে লেখা রয়েছে, হরিবোল কীর্তনকে ঝাড়খণ্ড সরকারের গেজেটে যাতে যুক্ত করা হয় তার জন্য মুখ্যমন্ত্রীকে সুপারিশ করা হোক।

অনুষ্ঠানে বিধায়ককে পুষ্প স্তবক, সাল ও স্মারক দিয়ে সম্মানিত করা হয়। অনুষ্ঠানে হরিবোল কীর্তন এর টিম হরিকীর্তন প্রস্তুত করে আসর মাত করে। মঞ্চের সভাপতিত্ব করেন বালিয়াপুর কলেজের প্রিন্সিপাল ড. সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায়। মঞ্চ সঞ্চালনায় ছিলেন পরিষদের লিগ্যাল অ্যাডভাইজার। পরিষদের সেক্রেটারি সমীর গোস্বামী করেন। অনুষ্ঠানে পরিষদের সভাপতি অজয় মুখার্জী বক্তব্য রাখেন। বিধায়ক পূর্ণিমা নীরজ সিংহ বলেন আমি ঝাড়খণ্ড সরকারের কাছে এই বিষয়টি তুলে ধরব। ঝাড়খণ্ড সরকার কেন্দ্রকে এই বিষয়টি জানাবে। অনুষ্ঠানে বিশেষভাবে মিতালী মুখার্জী, তপন ধীবর, ভোলা ধীবর, জিতেন ধীবর, গোবর্ধন ধীবরসহ অনেকে উপস্থিত ছিলেন।