• facebook
  • twitter
Saturday, 28 September, 2024

গাড়ি দুর্ঘটনায় মারাত্মকভাবে জখম মুশির খান, অনিশ্চিত ইরানি কাপে

আগামী দিনে ভারতীয় দলের ব্যাটার হিসেবে দেখতে চাইছেন অনেকে। সেজন্য এরকম একজন সম্ভাবনাময় ক্রিকেটার দুর্ঘটনার কবলে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন ক্রিকেটপ্রেমীরা।

পথ দুর্ঘটনার কবলে ভারতীয় ক্রিকেটের উঠতি তারকা মুশির খান। ১৯ বছরের এই ক্রিকেটার ইরানি কাপ খেলতে আজমগড় থেকে লখনউ যাওয়ার পথে একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। দুর্ঘটনার জেরে তাঁর ঘাড়ে ও মাথায় চোট লেগেছে, হাড়েও চিড় ধরেছে বলে সূত্রের খবর।

জানা গিয়েছে, গাড়িতে তাঁর সঙ্গে ছিলেন পরিবারের সদস্যরাও। দুর্ঘটনার ফলে গাড়িটি চার পাঁচবার পাল্টি খায়। ফলে তাঁর সঙ্গে পরিবারের সদস্যরাও মারাত্মকভাবে জখম হয়েছেন। এই দুর্ঘটনার ফলে ইরানি কাপে তাঁর খেলার সম্ভাবনা প্রায় অনিশ্চিত হয়ে পড়ল। কারণ, এখন তাঁকে কমপক্ষে একমাস চিকিৎসাধীন থাকতে হবে। পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফিরে আসতে একমাসেরও বেশি সময় লাগতে পারে।

প্রসঙ্গত মুশির খান ভারতীয় দলের ব্যাটার সরফরাজ খানের ভাই। তিনি সাধারণত মুম্বই দলের হয়ে খেলেন। মুশির এবারের দলীপ ট্রফিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। এমনকি ১৮১ রান করে শচীন তেন্ডুলকরের রেকর্ড ভেঙে দিয়েছেন। তরুণ এই ক্রিকেটার ভারতীয় দলের সম্পদ হতে চলেছেন বলে অনেক ক্রিকেটপ্রেমীর ধারণা। তাঁকে আগামী দিনে ভারতীয় দলের ব্যাটার হিসেবে দেখতে চাইছেন অনেকে। সেজন্য এরকম একজন সম্ভাবনাময় ক্রিকেটার দুর্ঘটনার কবলে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন ক্রিকেটপ্রেমীরা।