• facebook
  • twitter
Monday, 23 September, 2024

নবান্ন অভিযানের দিন জখম ট্র্যাফিক সার্জেন্টের সঙ্গে দেখা করলেন কলকাতার সিপি

এখনও তাঁর চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে। ইট ছোড়ার ঘটনায় ময়দান থানায় অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। এখনও পর্যন্ত গ্রেপ্তার হয়েছেন ৩ জন।

আরজি কর কাণ্ডের জেরে গত ২৭ আগস্ট নবান্ন অভিযানের ডাক দিয়েছিল ‘পশ্চিমবঙ্গ ছাত্র সমাজ’ নামের এক সংগঠন। সেই দিন ডিউটিতে থাকাকালীন ইটের আঘাতে জখম হন কলকাতার পুলিশের ট্র্যাফিক সার্জেন্ট দেবাশিস চক্রবর্তী। সেই দেবাশিসের সঙ্গে দেখা করতে রবিবার তাঁর বাড়িতে এলেন কলকাতার নতুন পুলিশ কমিশনার মনোজ ভার্মা। পাশাপাশি তাঁর পরিবারের সঙ্গেও কথা বলেন তিনি। কলকাতার নতুন সিপির সঙ্গে এদিন দেবাশিসের বাড়িতে গিয়েছিলেন হাওড়া গ্রামীণ পুলিশের সুপার স্বাতী ভাঙ্গালিয়া, কলকাতা পুলিশের ডিসি (পূর্ব) আরিশ বিলাল এবং অন্য পুলিশ আধিকারিকেরা। আহত পুলিশ কর্মীর সঙ্গে কথা বলার পর সিপি মনোজ ভার্মা বলেন, ‘উনি সুস্থ হচ্ছেন। আশা করছি খুব দ্রুত পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন।’

উল্লেখ্য, ২৭ আগস্ট নবান্ন অভিযানের সময় ট্র্যাফিক সার্জেন্ট দেবাশিসের ডিউটি পড়েছিল স্ট্র্যান্ট রোডে।  সেখানেই কয়েকজন দুষ্কৃতী পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট ছুড়তে থাকে। সেই ইটের আঘাতে জখম হন দেবাশিস। তাঁর চোখে গুরুতর আঘাত লাগে। সঙ্গে সঙ্গে তাঁর চোখ দিয়ে রক্ত ঝড়তে শুরু করে। কিছুক্ষণ পরে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। প্রথমে তাঁকে কলকাতার মুকুন্দপুরের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তারপর উন্নত চিকিৎসার জন্য তাঁকে নিয়ে যাওয়া হয় হায়দরাবাদে। কয়েকদিন আগে তিনি হায়দরাবাদ থেকে বাড়ি ফিরেছেন। তবে এখনও তাঁর চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে। ইট ছোড়ার ঘটনায় ময়দান থানায় অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। এখনও পর্যন্ত গ্রেপ্তার হয়েছেন ৩ জন।