• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

হাসপাতাল চত্বরে মহিলা পুলিশকর্মীদের প্রতি অশালীন মন্তব্য

জলপাইগুড়ির পুলিশ সুপার উমেশ খন্ড বহালে জানিয়েছেন, অভিযুক্তদের ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। ভবিষ্যতে এমন ঘটনা এড়াতে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতাল চত্বরে এবার শ্লীলতাহানির শিকার হলেন মহিলা পুলিশকর্মীরা। মদ্যপ অবস্থায় মহিলা পুলিশকর্মীদের দেখে অশালীন মন্তব্যের অভিযোগ উঠেছে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের সদর হাসপাতালের পূর্ত দপ্তরের ইলেকট্রিক্যাল বিভাগের রাতের শিফটে থাকা কয়েকজন কর্মীর বিরুদ্ধে। এই ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের এমএসভিপি ডাঃ কল্যাণ খাঁ।

আরজি কর কাণ্ডের পর রাজ্যের অন্যান্য হাসপাতালের মতো জলপাইগুড়ি মেডিক্যাল কলেজ ও সদর হাসপাতালের নিরাপত্তা জোরদার করা হয়েছে। সেখানে একটি পুলিশ আউটপোস্ট স্থাপন করা হয়েছে। অভিযোগ অনুযায়ী, মঙ্গলবার রাতে মহিলা থানার পুলিশকর্মী ও উইনার্স টিমের সদস্যরা সদর হাসপাতালে টহল দেওয়ার সময় এই ঘটনা ঘটে। অভিযোগ ওঠে, মাদার অ্যান্ড চাইল্ড হাবে যাওয়ার পথে পূর্ত দপ্তরের ইলেকট্রিক্যাল শাখায় নিযুক্ত ঠিকাদার সংস্থার কিছু কর্মী মদ্যপ অবস্থায় অভব্য মন্তব্য করেন, যা নিয়ে মহিলা পুলিশকর্মীদের সঙ্গে বচসা বাধে।

মহিলা পুলিশকর্মীরা অভিযুক্তদের শনাক্ত করার পর কোতোয়ালি থানার পুলিশ এসে দুইজন মদ্যপ ব্যক্তিকে আটক করে নিয়ে যায়। জলপাইগুড়ির পুলিশ সুপার উমেশ খন্ড বহালে জানিয়েছেন, অভিযুক্তদের ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। ভবিষ্যতে এমন ঘটনা এড়াতে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।