• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

বসিরহাটে ব্যবসায়ীকে গুলি, গ্রেপ্তার ১

পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার পর থেকেই আত্মগোপন করে থাকার পর গভীর রাতে পালানোর চেষ্টা করেছিলেন অভিযুক্ত। সেই সময়ই তাঁকে গ্রেপ্তার করে পুলিশ ।

Person in handcuffs

বসিরহাটে ব্যবসায়ীর উপর গুলি চালানোর ঘটনার তদন্তে নেমে পুলিশ গ্রেপ্তার করল তৃণমূলের পঞ্চায়েত সদস্যের ভাইকে। ধৃতের নাম সইফুদ্দিন মোল্লা। গোপন সুত্রে খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতে বসিরহাট থানার পুলিশ এবং হাসনাবাদ থানার পুলিশ যৌথ অভিযানে নেমে তাঁকে গ্রেপ্তার করে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সইফুদ্দিন হাসনাবাদের ভেবিয়া পঞ্চায়েতের ২৩৩ নম্বর বুথের সদস্য রিয়াজুল মোল্লার ভাই। ধৃতকে শুক্রবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাঁকে পুলিশ হেফাজতে থাকার নির্দেশ দেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এই ঘটনার তদন্তে নেমে তাঁরা জানতে পারে, আহত শাহজাহানের বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল পঞ্চায়েত সদস্য রিয়াজুলের। কিছুদিন আগে রিয়াজুলের খারাপ আচরণের জন্যই শাহজাহান তাঁকে বাড়ি থেকে বার করে দেন। এর জেরেই রিয়াজুলের ভাই সইফুদ্দিন ওই ব্যবসায়ী শাহজাহানকে খুন করার চেষ্টা করেন বলে অনুমান পুলিশের। পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার পর থেকেই আত্মগোপন করে থাকার পর গভীর রাতে পালানোর চেষ্টা করেছিলেন অভিযুক্ত। সেই সময়ই তাঁকে গ্রেপ্তার করে পুলিশ ।