• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

বক্স অফিস কাঁপাতে আসছে অক্ষয়-প্রিয়দর্শনের ‘ভূত বাংলা’

সম্প্রতি ‘স্ত্রী ২’ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে অক্ষয়কে। পোস্ট-ক্রেডিট সিনেও ছিলেন তিনি। যাঁর থেকে ভক্তদের অনুমান, তিনি ‘স্ত্রী’ ফ্র‍্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘স্ত্রী ৩’-তে অভিনয় করতে চলেছেন।

ফের বক্স অফিস কাঁপাতে আসছে অক্ষয়-প্রিয়দর্শনের হিট জুটি! ‘হেরা ফেরি’, ‘ভুলভুলাইয়া’, ‘খাট্টা মিঠা’ খ্যাত এই জুটির পরবর্তী নিবেদন ‘ভূত বাংলা’ শীঘ্রই আসতে চলেছে। এই সিনেমায় থাকবেন আরও তিন কমিক মহারথী – পরেশ রাওয়াল, রাজপাল যাদব এবং আসরানি। সূত্র মারফত জানা গিয়েছে, নয়া এই হরর-কমেডি ঘরানার সিনেমা এই ৫ জনের রিইউনিয়নের জন্য একেবারে উপযুক্ত।

নিজের জন্মদিন, অর্থাৎ ৯ সেপ্টেম্বর নিজের ইনস্টাগ্রামে ‘ভূত বাংলা’র ফার্স্ট লুক সবার সঙ্গে ভাগ করে নেন অক্ষয় কুমার। তাঁর দৃঢ় বিশ্বাস, নয়া এই সিনেমার চিত্রনাট্য বিখ্যাত চিত্রগ্রাহক প্রিয়নের সঙ্গে হতে চলা যুগ্ম প্রয়াসের প্রতি দর্শক যথাযোগ্য বিচার করবে।

অক্ষয়-প্রিয়দর্শন জুটির এটি সপ্তম সিনেমা। এর আগে তাঁরা ‘হেরা ফেরি’, ‘ভাগম ভাগ’, ‘গরম মসালা’, ‘ভুল ভুলাইয়া’, ‘দে দনা দন’ এবং ‘খাট্টা মিঠা’-য় একসঙ্গে কাজ করেছিলেন।

২০২৩-এই একতা কাপুর প্রযোজিত এই সিনেমার কথা ঘোষণা করা হয়। এতদিনে তার টিজার দেখা গেল। আশা করা হচ্ছে, ২০২৫-এ এই সিনেমার শুটিং শুরু হবে। সিনেমার কাস্টিং-এর কাজও চলছে।

প্রসঙ্গত, সম্প্রতি ‘স্ত্রী ২’ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে অক্ষয়কে। পোস্ট-ক্রেডিট সিনেও ছিলেন তিনি। যাঁর থেকে ভক্তদের অনুমান, তিনি ‘স্ত্রী’ ফ্র‍্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘স্ত্রী ৩’-তে অভিনয় করতে চলেছেন।

অক্ষয়ের সিনেমার বাজার বর্তমানে ভালো যাচ্ছে না। অক্ষয়ের শেষ সিনেমা ‘খেল খেল মেঁ’ বক্স অফিসে বিশেষ সাফল্যের মুখ দেখতে পারেনি। আশা করা যায়, এই সিনেমা অক্ষয়-ভক্তদের মুখরক্ষা করবে।