• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

প্রধান বিচারপতির বাড়িতে গণেশের আরতি করলেন মোদী

একটি ভিডিওতে দেখা গিয়েছে, প্রধান বিচারপতি এবং তাঁর স্ত্রী প্রধানমন্ত্রী মোদীকে স্বাগত জানাচ্ছেন। সোশাল মিডিয়ায় সেই ভিডিও এখন সুপার ভাইরাল।

গণেশ চতুর্থী উদযাপনে প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের বাড়িতে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একটি ভিডিওতে দেখা গিয়েছে, প্রধান বিচারপতি এবং তাঁর স্ত্রী প্রধানমন্ত্রী মোদীকে স্বাগত জানাচ্ছেন। সোশাল মিডিয়ায় সেই ভিডিও এখন সুপার ভাইরাল।

ক্রিম রঙের কুর্তা-পাঞ্জাবি, গলায় চাদরের সঙ্গে ঐতিহ্যবাহী মহারাষ্ট্রীয় টুপি পরে ডিওয়াই চন্দ্রচূড় ও তাঁর স্ত্রীর সঙ্গে আরতি করেন মোদী। প্রধানমন্ত্রী এক্স হ্যান্ডলে ভিডিও পোস্ট করে লিখেছেন, প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়জির বাসভবনে গণেশ পূজায় যোগ দিয়েছি। ভগবান শ্রী গণেশ আমাদের সকলকে সুখ, সমৃদ্ধি এবং সু-স্বাস্থ্যের আশীর্বাদ করুন।

শনিবার থেকে দেশজুড়ে গণেশ চতুর্থী উদযাপন শুরু হয়েছে। আগামী ১৭ সেপ্টেম্বর এই উদযাপন চলবে। তারপর ভগবান গণেশের মূর্তি বিসর্জন দিয়ে গণেশ চতুর্থী উৎসব শেষ হবে।

মহারাষ্ট্রের অন্যতম বৃহত্তম উৎসব গণেশ চতুর্থী। একে গণেশোৎসব বা বিনায়ক চতুর্থীও বলা হয়ে থাকে। আজ, বৃহস্পতিবার উৎসবের ষষ্ঠ দিনে মুম্বইয়ে আড়াই হাজারেরও বেশি গণেশ মূর্তি বিসর্জন দেওয়া হয়েছে।