• facebook
  • twitter
Friday, 20 September, 2024

অন্তঃসত্ত্বা মহিলাকে হেনস্থা বিজেপির, প্রতিবাদে মন্ত্রী

ছাত্র আন্দোলনের নামে বৃদ্ধ-বৃদ্ধা থেকে মাঝবয়সিদের রাস্তায় নামানো হচ্ছে। আন্দোলনের নামে মানুষকে বিপদে ফেলা হচ্ছে। আন্দোলনের নামে কুৎসিত-নোংরা রাজনীতিতে নেমেছে বিজেপি।

বিজেপির ‘চাক্কা জ্যাম’ কর্মসূচিতে অন্তঃসত্ত্বা মহিলাকে হেনস্থা ও চালককে মারধরের প্রতিবাদে পূর্ব বর্ধমানের নাদনঘাট বিদ্যানগর মোড়ে সভা করলো তৃণমূল কংগ্রেস। উপস্থিত ছিলেন এলাকার বিধায়ক তথা মন্ত্রী স্বপন দেবনাথ, ব্লক সভাপতি রাজকুমার পান্ডে প্রমুখ। উল্লেখ্য, আরজি কর কাণ্ড নিয়ে নাদনঘাট বিদ্যানগর মোড়ে এসটিকেকে রোডে বিজেপির ‘চাক্কা জ্যাম’ কর্মসূচি চলছিল। সেই সময় অসুস্থ সাতমাসের অন্তঃসত্ত্বা মহিলাকে নিয়ে একটি চারচাকা গাড়ি আটকে পড়ে। চালক গাড়িতে অসুস্থ রোগী রয়েছে বলে ছেড়ে দিতে বলেন। তা সত্ত্বেও বিজেপি নেতা-কর্মীরা গাড়ি আটকে রাখেন। চালক ও প্রসূতি হাতজোড় করে গাড়ি ছেড়ে দিতে বললেও অবরোধকারীরা তা মানতে রাজি হননি। ওই মহিলাকে গালিগালাজ, হেনস্থা ও চালককে মারধর করা হয় বলে অভিযোগ। এনিয়ে নাদনঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের হয়।

এব্যাপারে রাস্তায় আন্দোলনে নেমে মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, আরজি কর হাসপাতালে চিকিৎসক খুনের তীব্র নিন্দা করছি। দোষীদের ফাঁসির দাবিতে দলের ছাত্র-যুব ও মহিলারা রাস্তায় নেমেছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অপরাজিতা আইন এনেছেন। কিন্তু, বিজেপি সহ বিরোধীরা বাংলায় অরাজকতা সৃষ্টির চক্রান্ত করছে। ছাত্র আন্দোলনের নামে বৃদ্ধ-বৃদ্ধা থেকে মাঝবয়সিদের রাস্তায় নামানো হচ্ছে। আন্দোলনের নামে মানুষকে বিপদে ফেলা হচ্ছে। আন্দোলনের নামে কুৎসিত-নোংরা রাজনীতিতে নেমেছে বিজেপি। ওরা মা-বোনদের সম্মান দিতে জানে না। তীব্র ভাষায় এর প্রতিবাদ করছি।