• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

কলকাতায় মডেলিংয়ের নামে তরুণীর শ্লীলতাহানি! গ্রেপ্তার অভিযুক্ত

ফের নারী নির্যাতনের ঘটনা ঘটল কলকাতায়। মডেলিংয়ের নামে এক তরুণীতে বিবস্ত্র করে শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফের নারী নির্যাতনের ঘটনা ঘটল কলকাতায়। মডেলিংয়ের নামে এক তরুণীতে বিবস্ত্র করে শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ১২৬(২), ৭৪, ৭৬, ৩৫১(২), ৭৯ এবং ১১৫(২) ধারায় মামলা রুজু করা হয়েছে।

অভিযুক্তের একটি মেকআপ অ্যাকাডেমি রয়েছে বলে জানা গিয়েছে। গত মঙ্গলবার দুপুর পৌনে ১২টা নাগাদ ওই তরুণী সেখানেই মডেলিংয়ের জন্য গিয়েছিলেন। সেখানে পৌঁছানোর পর মেকআপ অ্যাকাডেমির মালিক তাঁকে বিবস্ত্র করে শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ করেন ওই তরুণী। ঘটনার পরে ওই অ্যাকাডেমি থেকে বেরিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তিনি। রবিবার পুলিশ সূত্রে খবর পাওয়া গিয়েছে, অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, আরজি কর মেডিক্যালে চিকিৎসক তরুণীর ধর্ষণ ও খুনের ঘটনায় ইতিমধ্যেই উত্তাল রাজ্য। চারিদিকে জ্বলছে প্রতিবাদের আগুন। বিচারের দাবিতে রাস্তায় নেমেছেন নাগরিকরা। নারী নিরাপত্তা আরও জোরদার করতে রাত দখলে নেমেছেন মেয়েরা। এই আবহে খাস কলকাতায় আবার শ্লীলতাহানির মতো ঘটনা ঘটল।