• facebook
  • twitter
Saturday, 28 September, 2024

হরিয়ানায় পথ দুর্ঘটনায় মৃত্যু ৭ তীর্থযাত্রীর

হরিয়ানারর জিন্দ জেলায় এই দুর্ঘটনাটি ঘটেছে। এই দুর্ঘটনার জেরে আহত হয়েছেন ৮ জন।

তিন মহিলা সহ কমপক্ষে ৭ জনের মৃত্যু হল পথ দুর্ঘটনায়। হরিয়ানারর জিন্দ জেলায় এই দুর্ঘটনাটি ঘটেছে। এই দুর্ঘটনার জেরে আহত হয়েছেন ৮ জন। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটির মধ্যে সমস্ত যাত্রী আটকে পড়ে চিৎকার শুরু করেন।

হিসার-চণ্ডীগড় জাতীয় সড়কে কাঠের গুঁড়ি বোঝাই একটি ট্রাক একটি যাত্রীবাহী গাড়িকে পিছন থেকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। সংঘর্ষের পর ভ্যানটি রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে যায়। ভক্তদের নিয়ে ভ্যানটি হরিয়ানার কুরুক্ষেত্র থেকে রাজস্থানের হনুমানগড় জেলার গোগামেডি যাচ্ছিল।

দুর্ঘটনার পর ট্রাকের চালক এলাকা ছেড়ে পালিয়ে যায়। কুরুক্ষেত্রের মারচেরি গ্রামের বাসিন্দারা সোমবার সন্ধ্যায় তীর্থযাত্রার উদ্দেশে বাড়ি থেকে বেরিয়েছিলেন। নারওয়ানার বিধানানা গ্রামের কাছে দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানিয়েছে, আহতদের প্রথমে নারওয়ানার সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে অন্য হাসপাতালে রেফার করা হয়। নারওয়ানা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ৭ জনকে মৃত বলে ঘোষণা করেন।

পথচারীরা আটকে পড়া তীর্থযাত্রীদের উদ্ধারের চেষ্টা করলেও গাড়িটি দুমড়েমুচড়ে যাওয়ার আহতদের উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ একটি মামলা দায়ের করেছে এবং দুর্ঘটনার কারণ অনুসন্ধানের জন্য তদন্তের নির্দেশ দিয়েছে।

পুলিশের ধারণা করছে, ট্রাকচালক বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন, যার জেরেই এই দুর্ঘটনা ঘটেছে। আহতদের নারওয়ানা সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসার পরে আগ্রোহার মেডিক্যাল কলেজে পাঠানো হয়।