• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

আনন্দপুরের প্রোমোটার খুনের ঘটনায় প্রধান অভিযুক্তসহ গ্রেফতার দুই

মুম্বইয়ের একটি হোটেল থেকে মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়

আনন্দপুরের প্রোমোটার আরিফ খানকে খুনের অভিযোগে মূল অভিযুক্ত আব্বাস এবং তার সহযোগী পঁচিশকে গ্রেপ্তার করল পুলিশ। এই ঘটনায় আনন্দপুর থানার পুলিশ ইতিমধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে। অন্যদিকে, মঙ্গলবার রাতে মুম্বই থেকে আব্বাস ও পঁচিশকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত ২৬ জুলাই সন্ধ্যায় তপসিয়া রোডের কাছে পঞ্চান্নগ্রামে প্রোমোটার আরিফ খানকে নির্মমভাবে খুন করা হয়। সিসিটিভি ফুটেজ এবং স্থানীয়দের বয়ান অনুযায়ী, তিনজন ব্যক্তি চপার দিয়ে কুপিয়ে হত্যা করে। ঘটনার পরদিনই জাকির আলি নামে একজনকে গ্রেপ্তার করা করে পুলিশ। তবে ঘটনার পর থেকেই উধাও ছিল আব্বাস ও পঁচিশ।

তদন্তকারীরা জানান, প্রথমে তারা হাওড়া থেকে ট্রেনে করে হায়দ্রাবাদে পালিয়ে যায়। গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে লালবাজারের গোয়েন্দারা সেখানে পৌঁছান। তবে আত্মীয়ের বাড়িতে তাদের খুঁজে পাওয়া যায়নি। আশেপাশের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, তারা এক মাস ধরে সেই বাড়িতেই ছিল এবং রবিবার সকালে সেখান থেকে চলে যায়। আত্মীয়দের জিজ্ঞাসাবাদ করে আব্বাসের মোবাইল নম্বর উদ্ধার করে পুলিশ। যার সূত্র ধরে মুম্বইয়ের একটি হোটেল থেকে মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা গিয়েছে, প্রোমোটার আরিফের বাড়ির সামনে আব্বাস প্রায়ই নেশার আসর বসাত। আরিফ বিষয়টি নিয়ে প্রতিবাদ করেন এবং স্থানীয় কাউন্সিলরকেও জানান। কাউন্সিলর আব্বাসকে সতর্ক করেন। কিন্তু আব্বাস সেই কথা মেনে নিতে না পেরে আরিফকে হত্যার পরিকল্পনা করে। মহরমের আগে তিনি আরিফকে হাত-পা ভেঙে দেওয়ার হুমকিও দিয়েছিলেন। জাকির আলিকে জেরা করে এসব তথ্য পাওয়া গিয়েছে বলে সূত্রের দাবি। তবে, এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা জানতে আব্বাসকে জেরা করছে পুলিশ।