• facebook
  • twitter
Friday, 20 September, 2024

পরিচাকলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, আগাম জামিনের আবেদন পরিচালকের

সোমবার গভীর রাতে কোচি পুলিশ কমিশনারকে মেইল করে এই অভিযোগ জানিয়েছিলেন শ্রীলেখা। পরে পরিচালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। 

মালয়ালম পরিচালক রঞ্জিতের বিরুদ্ধে যৌন হেনস্থার লিখিত অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এই ঘটনায় ওই পরিচালক আগাম জামিনের আবেদন জানানোর সিদ্ধান্ত নিয়েছেন । সোমবার গভীর রাতে কোচি পুলিশ কমিশনারকে মেইল করে এই অভিযোগ জানিয়েছিলেন শ্রীলেখা। পরে পরিচালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

উল্লেখ্য, কয়েকদিন আগে রঞ্জিতের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলে সংবাদমাধ্যমে সরব হয়েছিলেন শ্রীলেখা মিত্র। এবার তিনি সরাসরি পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করলেন। ২০০৯ সালে এই ঘটনা ঘটেছে বলে দাবি করেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘অডিশনের সময় ছবির গল্প বলার জন্য রঞ্জিত আমাকে ডেকে তাঁর শোয়ার ঘরে নিয়ে যান। ঘরটি বেশ অন্ধকার ছিল। ঘরের বারান্দায় দাঁড়িয়ে আমি এক সিনেমাটোগ্রাফারের সঙ্গে ফোনে কথা বলছিলাম। হঠাৎ উনি আমার হাতের চুরিগুলো নিয়ে খেলতে লাগলেন। আমার অস্বস্তি হচ্ছিল। তারপর আমার ঘাড়ে ও চুলেও হাত দিতে শুরু করেন। সঙ্গে সঙ্গে আমি ঘর থেকে বেরিয়ে যাই।’

অভিযোগ দায়ের হওয়ার পর অভিনেত্রী জানিয়েছেন, ‘এটা একটা অপরাধ। তাই শীর্ষ আদালতের নির্দেশিকা অনুযায়ী লিখিত অভিযোগ দায়ের করেছি।’

উল্লেখ্য, ঘটনা প্রকাশ্যে আসার পর কেরলের সরকারি সংস্থা কেরালা চলচ্চিত্র অ্যাকাডেমি থেকে পদত্যাগ করেছেন পরিচালক রঞ্জিত। এবার এই ঘটনায় তিনি আগাম জামিনের আবেদন জানিয়েছেন।