• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

সোমবার সকালে ফের সিবিআই দফতরে সন্দীপ; হাজিরা দিলেন দেবাশিস, সঞ্জয়ও

রবিবারই এই ৩ জনের বাড়িতে অভিযান চালিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা

সোমবার ফের সিজিও কমপ্লেক্সে হাজিরা দিলেন আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। পাশাপাশি এদিন ফরেন্সিক মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. দেবাশিস সোম এবং প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠকেও তলব করা হয়েছে। তাঁরা নিজাম প্যালেসে হাজিরা দিয়েছেন ।

আর জি কর হাসপাতালে আর্থিক দুর্নীতির মামলার তদন্তে নেমে রবিবারই এই ৩ জনের বাড়িতে অভিযান চালিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। আবার সোমবার তাঁদের তলব করা হল। এদিন আর্থিক অনিয়মের মামলায় দেবাশিস আর সঞ্জয়কে ডাকা হয়েছিল। সন্দীপ হাজিরা দিয়েছেন চিকিৎসক–পড়ুয়া ধর্ষণ ও খুনের মামলায়। পাশাপাশি এদিন সিজিও কমপ্লেক্সে পৌঁছেছেন ফরেন্সিক মেডিসিন বিভাগের কর্তা সপ্তর্ষি চট্টোপাধ্যায়।

উল্লেখ্য, আর জি করের আর্থিক অনিয়মের তদন্তভার হাতে পাওয়ার পর শনিবার এফআইআর করে সিবিআই। তদন্তে নেমে রবিবার সকলে শহর ও জেলা মিলিয়ে মোট ১৫ টি জায়গায় তল্লাশি অভিযান চালানো হয়। রবিবার সকালে সন্দীপের বেলেঘাটার বাড়িতে পৌঁছে গিয়েছিল সিবিআইয়ের একটি দল। পাশাপাশি ফরেন্সিক কর্তা দেবাশিস সোমের কেষ্টপুরের বাড়ি ও প্রাক্তন সুপার সঞ্জয় বশিষ্ঠের বাড়িতেও তল্লাশি চালায় তদন্তকারী আধিকারিকরা ।

আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসক–পড়ুয়া ধর্ষণ ও খুনের তদন্তভার হাতে পাওয়ার পর থেকে সন্দীপ ঘোষকে টানা জিজ্ঞাসাবাদ চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই নিয়ে দশম দিন তিনি সিবিআই দফতরে হাজিরা দিলেন। মাঝে রবিবার তাঁর বেলেঘাটার বাড়িতে গিয়েছিলেন তদন্তকারী আধিকারিকরা। সোমবার ফের তাঁকে সিজিও কমপ্লেক্সে তলব করা হয়।

এদিন সিজিও কমপ্লেক্সে পৌঁছে ফরেন্সিক মেডিসিন বিভাগের কর্তা সপ্তর্ষি চট্টোপাধ্যায় বিশেষ কিছু বলতে চাননি। তবে তাঁর দাবি নথি যাচাইয়ের জন্য তাঁকে ডাকা হয়ে থাকতে পারে।