• facebook
  • twitter
Friday, 20 September, 2024

সম্পর্কের টানাপোড়েন, ঝাঁপ দিয়ে আত্মঘাতী তরুণী

আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি

সম্পর্কের টানাপোড়েনের জেরেই আত্মহত্যা! রাসেল স্ট্রিট কাণ্ডের তদন্তে নেমে এমনই তথ্য পেল কলকাতা পুলিশ। তবে, আত্মহত্যার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাসেল স্ট্রিটের এক বহুতলের দশতলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বছর পঁচিশের তরুণী শিবালিকা সিং। রাত সাড়ে আটটা নাগাদ ১০০ ডায়েলে ফোন করে পুলিশকে তরুণীর ঝাঁপ দেওয়ার কথা জানান এক প্রত্যক্ষদর্শী ব্যক্তি। তারপর তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে খবর, এদিন বিকেলবেলা রাসেল স্ট্রিটে এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন। রাতে বন্ধুর বাড়ি থেকেই ঝাঁপ দেন তিনি। তাঁর আত্মহত্যার পিছনে বান্ধবীর কোনও যোগ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত তরুণীর পরিবারের তরফ থেকে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

সূত্রের খবর, দিল্লিতে ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করতেন ওই তরুণী। সম্প্রতি তিনি বাড়ি ফিরে আসেন। তবে এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি, তদন্তে নেমে এমনই তথ্য উঠে এসেছে পুলিশের কাছে। উঠে এসেছে সম্পর্কের টানাপোড়েনের কথাও। জানা গিয়েছে, বিগত দুই বছর আগে ওই তরুণীর সঙ্গে এক যুবকের সম্পর্ক তৈরি হয়েছিল। সম্প্রতি সেই সম্পর্ক নিয়ে টানাপোড়েন চলছিল। পুলিশের প্রাথমিক অনুমান, সম্পর্কের এই টানাপোড়েনের কারণেই আত্মহত্যা করেছেন তিনি।