• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

পিছিয়ে থাকা মহমেডান আবার মুখোমুখি হবে সুরুচি সংঘের সঙ্গে

বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচ

কলকাতা ফুটবল লিগে প্রিমিয়ার ডিভিশনের খেলায় বৃহস্পতিবার মহমেডান স্পোর্টিং মুখোমুখি হয়েছিল সুরুচি সংঘের বিরুদ্ধে। ডু অর ডাই ম্যাচে মহমেডানের জয় পাওয়াটা খুবই জরুরি ছিল। সুপার সিক্সে খেলার জন্য সাদা-কালো শিবিরের ফুটবলাররা এই ম্যাচটা জেতার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন। কিন্তু বাধ সাধল বৃষ্টি। নৈহাটিতে তুমুল বৃষ্টির কারণে বিরতির পরে মাঠেই নামতে পারল না দুই দল। শেষ পর্যন্ত ম্যাচটি এদিনের জন্য পরিত্যক্ত বলে ঘোষণা করা হয়। খেলার শুরুতেই বৃষ্টি হওয়াতে নৈহাটি স্টেডিয়ামে জল জমে যায়। মাঠে জল জমে যাওয়াতে খেলা শুরু করা প্রথমে সম্ভবই হয়নি। তাই জল বের করে দেওয়ার কাজ শুরু হলেও মাঠ ভিজে থাকে। তবুও কিছু সময় বাদেই রেফারি খেলা শুরু করান।

খেলা শুরু হতেই সুরুচি সংঘের ফুটবলাররা আক্রমণে উঠে এসে সাদা-কালো শিবিরের রক্ষণভাগে চাপ সৃষ্টি করতে থাকেন। ১৯ মিনিটের মাথায় সুফিয়ান গোল করে সুরুচি সংঘকে এগিয়ে দেন। তার পাঁচ মিনিট বাদে আবার গোল। এবারের গোলদাতা সুরুচি সংঘের জে সিং। দুই গোলে এগিয়ে যাওয়ার পরেও সুরুচি সংঘের খেলোয়াড়রা আক্রমণ থেকে সরে দাঁড়াননি। আবার পাল্টা আক্রমণ গড়ে তুলে মহমেডান স্পোটিংয়ের খেলোয়াড়রা গোল পরিশোধ করার জন্য আপ্রাণ চেষ্টা করতে থাকে। বিরতির ঠিক আগেই মহমেডানের হয়ে বামিয়া সামাদ গোল করে ব্যবধান (১-২) কমান।

দ্বিতীয় পর্বে খেলা শুরু হওয়ার আগে আবার বৃষ্টি শুরু হয়। প্রবল বৃষ্টি হওয়ার কারণে দ্বিতীয় পর্বের খেলা শুরু করা সম্ভব হয়নি। দীর্ঘক্ষণ দুই দলের খেলোয়াড়রা অপেক্ষা করেছিলেন। শেষ পর্যন্ত কলকাতা ফুটবলের আয়োজক সংস্থার তরফ থেকে জানিয়ে দেওয়া হয়, এদিনের খেলাটি পরিত্যক্ত বলে ঘোষণা করা হল। তবে বাকি ৪৫ মিনিটের খেলা পরে অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে। বিরতির আগে যে ফলাফল ছিল, সেই ফলাফল থেকেই আবার ম্যাচ শুরু করবে দুই দল। তবে এই ম্যাচটি কবে হবে, এখনও জানানো হয়নি।